Uber Ride

Uber Ride: ‘উবার’ বুক করে বিপাকে যুবক, বিল এল ৭.৬৬ কোটি

নয়ডা: নিত্যদিনের অফিস জাতায়াত হোক কি অন্য কোন-ও কাজ, অনেকেই ?উবার রাইড? বুক করে থাকেন। একবার ভেবে দেখুন তো, আচমকাই যদি একদিন দেখেন, আপনার ?উবার রাইড?-এর বিল এসেছে কয়েক কোটি টাকা? নাহ! গল্পকথা নয়! বাস্তবে ঠিক এমনটাই ঘটেছে। সম্প্রতি এক ?উবার? ব্যবহারকারীর বিল এল ৭.৬৬ কোটি টাকা!

তবে গোড়া থেকেই বলা যাক! জানা যায়, ?উবার ইন্ডিয়া? অ্যাপে দীপক টেঙ্গুরিয়া নামে নয়ডার এক ব্যক্তি একটি ?অটো রাইড? বুক করেন। তাঁকে অ্যাপে দেখায়, তাঁর বিল হয়েছে ৬২ টাকা। কিন্তু যখন গন্তব্যে পৌঁছলেন, তখন তো দীপকের চোখ কপালে ওঠা দশা! পা কাঁপছে, মাথায় বিন্দুবিন্দু ঘাম! এ কী দেখাচ্ছে অ্যাপ-এ? গন্তব্যে পৌঁছনোর পর দীপকের বিলের অঙ্ক দেখায় ৭.৬৬ কোটি টাকা।

গোটা ঘটনার ভিডিও এক্স হ্যান্ডেলে শেয়ার করেন দীপকের এক বন্ধু আকাশ মিশ্র। ভিডিওতে দেখা যায়, দীপকের ট্রিপের খরচ বাবদ উঠেছে ১,৬৭,৭৪,৬৪৭ কোটি, ও অপেক্ষা করানোর জন্য তাঁকে মাশুল গুনতে হবে ৫,৭৭,০৯১৮৯ কোটি।

আকাশের পোস্টটি নিমেষে ভাইরাল হয়। নেটিজেনরাও এই ঘটনা দেখে আকাশ থেকে পড়েন। নড়েচড়ে বসে ?উবার? কর্তৃপক্ষ-ও। কিছুক্ষণের মধ্যেই ?উবার ইন্ডিয়া?-র গ্রাহক পরিষেবার তরফ থেকে ক্ষমা চেয়ে নেওয়া হয় এবং জানানো হয়, তারা বিষয়টি খতিয়ে দেখছে।