বড়ঞাতে একই মন্দিরে দুই প্রার্থী 

Lok Sabha Election 2024: একই মন্দিরে অধীর-নির্মল, শিকে ছিঁড়বে কার? বহরমপুরে জোর চর্চা!

মুর্শিদাবাদ: ভোট যে বড় বালাই। এবার বড়ঞার কুরুন্নুরুন গ্রামের শীতলা  পুজোয় উপস্থিত হলেন বহরমপুর লোকসভা কেন্দ্রের দুই প্রার্থী। একই দিনে দুই প্রার্থী উপস্থিত। বিজেপির প্রার্থী নির্মল সাহা ও কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরী উপস্থিত হন পুজো দিতে। দুয়ারে ভোট, জনতার দরবারে নির্বাচনী প্রার্থীরা।

লোকসভা নির্বাচন ২০২৪

জমে উঠেছে বহরমপুর লোকসভা নির্বাচনের ভোট প্রচার পর্ব। কেউ কাউকে এক চুল জমি ছাড়তে নারাজ। একই মন্দিরে এবার পুজো দিয়ে জনসংযোগ করতে দেখা গেল দুই প্রার্থীকেই। প্রথমে দেখা যায় বিজেপির প্রার্থী  নির্মল সাহাকে, আর তার পরেই উপস্থিত হন কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরী ।বড়ঞার কুরুন্নরুন বসন্ত বৈরি শীতলা মায়ের পুজো ও অন্ন মহোৎসবে যোগ দিয়ে জনসংযোগ সারলেন বহরমপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী নির্মল কুমার সাহা ও একই দিনে মন্দিরে উপস্থিত হয়ে জনসংযোগ করলেন কংগ্রেস প্রার্থী অধীর রঞ্জন চৌধুরীও।

আরও পড়ুন: তাপপ্রবাহ, অসহনীয় গরম! জল সঙ্কট, লোডশেডিং হবে না তো? বড় নির্দেশ দিল নবান্ন

উল্লেখ্য, চৈত্রের শীতলাষষ্ঠী তিথিতে এই পুজো ও মেলা অনুষ্ঠিত হয়ে আসছে বেশ কয়েক বছর ধরে৷ এবারে প্রায় ৩০ হাজার ভক্তের সমাগম হয় এই অনুষ্ঠানকে কেন্দ্র করে। সকাল থেকে পুজো হোম যজ্ঞ ও মহা প্রসাদ বিতরণের মাধ্যমে সম্পন্ন হয় পুজোর প্রক্রিয়া। এই পুজো ঘিরে সারা বছর এই এলাকার আট থেকে আশি সকল মানুষ থাকে অপেক্ষায়। বছরের শেষ ষষ্ঠী তিথিতে শুরু হওয়া এই পুজোকে ঘিরে এলাকাবাসীর আনন্দ উদ্দীপনা থাকে চোখে পড়ার মতো। তাই সাধারণ মানুষের সঙ্গে আনন্দ ভাগ করে নিতে ও ভোটের নির্বাচনী প্রচার করতেও মন্দিরে এসে উপস্থিত হলেন দুই প্রার্থী।

কৌশিক অধিকারী