শুধু বোর্ডের কাছে একটিই আবেদন জানিয়েছে সিএসকে। তা হল, ধোনিকে আনক্যাপড হিসেবে খেলতে দেওয়া। তাহলে খরচ কিছুটা কম হবে। তবে ধোনি চেন্নাইতেই থাকছেন সেবিষয়ে কোনও সন্দেহ নেই।

MS Dhoni: ২২ গজ মাতানোর পর এবার ‘গায়ক’ ধোনি, ভাইরাল মাহির গানের ভিডিও

৪২ বছরেও আইপিএল মাতাচ্ছেন এমএস ধোনি। তা সে উইকেটের পিছনে ড্রাইভ মেরে দুরন্ত ক্যাচ ধরা হোক আর ব্যাট হাতে বড় বড় ছক্কা হাঁকানো হোক। এবার আইপিএলে সবেতেই নিজের ক্যারিশ্মা দেখিয়েছেন মাহি। কিন্তু এ তো গেল ক্রিকেটের কথা। ২২ গজের বাইরে ধোনি কতটা ভাল গান গাইতে পারে তা কিন্তু অনেকের কাছেই অজানা।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে মনের আনন্দে গান গাইতে দেখা গিয়েছে এমএস ধোনিকে। ফাল্গুনী পাঠকের জনপ্রিয় গান ‘বোলে জো কোয়েল’ গানটি গাইছিলেন মাহি। তা আবার জঙ্গলে ঘেরা রাস্তায় ই-বাইক চালাতে চালাতে। ২ লাইন গাইলেও ধোনির গান কিন্তু তাঁর ব্যাটিং ও কিপিংয়ের মতই সকলের মন জয় করে নিয়েছে। ‘মাহি মার রাহা হ্যায়’-এর মতনই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ছে ‘ধোনি গা রাহা হ্যায়’।

আরও পড়ুনঃ Rohit Sharma: হার্দিকের সঙ্গে ঝামেলা! মুম্বই ছেড়ে কেকেআরে রোহিত? শুরু জোর জল্পনা

আসলে এই ভিডিওটি একটি ই-বাইকের বিজ্ঞাপনের। সেখানেই ২ লাইন গানটি ধোনি নিজের গলায় গেয়েছেন। এই অ্যডটির মাধ্যমে ধোনি ফের একবার লাইমলাইট কেড়ে নিয়েছেন। ধোনির গান শুনে মুগ্ধ তাঁর কোটি কোটি ফ্যানেরা। অনেকেই পুরো গান শোনার আবদারও জানিয়েছেন। ‘মাহি মার রাহা হ্যায়’-এর মতনই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ছে ‘ধোনি গা রাহা হ্যায়’-এর ভিডিও।