বিজেপি প্রার্থী

Lok Sabha Election 2024: খোল বাজিয়ে কীর্তন, রোড শোয়ে জমজমাট প্রচার শাসক-বিরোধী সবার

উত্তর দিনাজপুর: এ যেন মন জয়ের যুদ্ধ। কেউ ছুটছেন কালী মন্দিরে। কেউ নাম সংকীর্তনের সঙ্গে খোল-করতাল বাজিয়ে মাত করছেন ভোটের বাজার। কেউ আবার ভোটারদের বাড়ি বাড়ি ঘুরে তাঁদের খোঁজ খবর নিলেন। ইদের ছুটির দিন সকাল থেকে নানা রূপে ভোটারদের মন জয় করতে দেখা গেল রায়গঞ্জের শাসক-বিরোধী সব দলের প্রার্থীদের।

আর‌ও পড়ুন: ইদের শুভেচ্ছা জানিয়ে তমলুকে ভোট প্রচার দুই তরুণ তুর্কির

উত্তর দিনাজপুরের রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের তিন প্রধান দলের প্রার্থীরা সকাল থেকে রাত পর্যন্ত জনসংযোগে সামিল হলেন। এদিন সকালেই তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা প্রাক্তন বিধায়ক কৃষ্ণ কল্যাণী পৌঁছে যান কালিয়াগঞ্জের মা বয়রা কালী মন্দির সহ বেশ কিছু মন্দিরে। তারপর দলের স্থানীয় নেতৃত্বকে সঙ্গে নিয়ে জনসংযোগ সারেন। যেখানেই তিনি যাচ্ছেন সেখানেই তিনি সারথিদের নিয়ে জোরকদমে প্রচার করেন।

কৃষ্ণ কল্যাণী বিভিন্ন জায়গায় রাজ্যের উন্নয়নের স্বপক্ষে বিভিন্ন জনকল্যাণমূলক প্রকল্পের কথা যেমন তুলে ধরেন তেমনই রাজ্যের উন্নয়নের স্বপক্ষে ও বাংলাকে বঞ্চনার বিরুদ্ধে ভোট দেওয়ার আবেদন জানান। অন্যদিকে জেলার চাকুলিয়াতে দেখা যায় সিপিএম এবং কংগ্রেস জোট প্রার্থী আলি ইমরান রামজকে জোরদার প্রচার করতে। কখনো হুডখোলা গাড়িতে চেপে, কখনও বা আবার পায়ে হেঁটে প্রচার সারেন তিনি। অন্যদিকে বিজেপি প্রার্থী কার্তিক চন্দ্র পাল রায়গঞ্জ ব্লকের বিভিন্ন জায়গায় হুডখোলা গাড়িতে চেপে, কখনও কখনও আবার পায়ে হেঁটে প্রচার সারার ফাঁকে ফাঁকে চলে যান বেশ কয়েকটি হরিনাম সংকীর্তনে। আর সেখানে গিয়ে সকলের সঙ্গে তিনিও করতাল বাজিয়ে ভোটারদের মন জয়ের চেষ্টা করেন।

পিয়া গুপ্তা