ঘাগরবুড়ি মন্দিরে প্রসাদ খাচ্ছেন আলুওয়ালিয়া।

Loksabha Election 2024 : কর্মীদের প্রসাদ খাওয়ালেন, মন্দিরে বসেই খেলেন খিচুড়ি! আসানসোলে প্রচার আলুওয়ালিয়ার

নয়ন ঘোষ, আসানসোল, পশ্চিম বর্ধমান : গত লোকসভা নির্বাচনে প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণা করা হয়েছিল একেবারে শেষের দিকে। প্রচারের জন্য হাতে পেয়েছিলেন মাত্র কয়েকটা দিন। তা সত্ত্বেও শেষ বেলায় এসে বাজিমাত করেছিলেন তিনি। এবারও দল তাঁর নাম প্রার্থী হিসেবে ঘোষণা করেছে। এবারেও তাঁর নাম ঘোষণা করতে হয়েছে বিলম্ব। তিনি এস.এস আলুওয়ালিয়া। যিনি ২০২৪-এর লোকসভা নির্বাচনে আসানসোল কেন্দ্রের বিজেপি প্রার্থী।

গত বুধবার তাঁর নাম প্রার্থী হিসেবে ঘোষণা করেছে বিজেপি। তারপর বৃহস্পতিবারই তিনি অন্ডাল বিমানবন্দরে এসে পৌঁছন। চলে যান নিজের কেন্দ্রে। আলুআলিয়া আসানসোলের ভূমিপুত্র। তিনি এদিন শুক্রবার থেকে শুরু করে দিলেন নির্বাচনী প্রচার। তবে জনতার দরবারে যাওয়ার আগে পৌঁছে গিয়েছিলেন দেবীর কাছে। আসানসোলের ঘাগর বুড়ি মন্দিরে যান তিনি। সেখানেই দেবীর কাছে আশীর্বাদ নিতে পৌঁছে গিয়েছিলেন বিজেপি প্রার্থী।

আরও পড়ুন : পয়লা বৈশাখ তারাপীঠে যাচ্ছেন তারা মায়ের দর্শনে? পৌঁছনর আগেই জানুন নতুন কী কী নিয়ম করা হল দর্শনার্থীদের জন্য

ঘাগরবুড়ি মন্দিরে অন্যরকম ভূমিকায় দেখা গিয়েছে আসানসোল কেন্দ্রের এবারের বিজেপি প্রার্থীকে। প্রথমে মন্দিরে পৌঁছে তিনি দেবীর কাছে পুজো দেন। দেবীর কাছে নিজের মনস্কামনা জানান। তারপর মন্দিরে দলের কর্মী সমর্থকদের মধ্যে নিজের হাতে প্রসাদ তুলে দেন তিনি। শেষ নয় এখানেই। এরপর এসএস আলুওয়ালিয়াকর্মীদের সঙ্গে বসে মন্দিরে খিচুড়ি প্রসাদও খেয়েছেন।

যদিও দেবীর কাছে কি মনস্কামনা জানিয়েছেন, সে বিষয়ে মুখ খুলতে চাননি বিজেপি প্রার্থী। তিনি বলেছেন, মায়ের সঙ্গে ছেলের কথা একান্ত গোপন। তাই এই বিষয়টি তিনি কারও সামনে জানাতে চান না। পাশাপাশি তিনি বলেছেন, জনতার কাছে যাওয়ার আগে তিনি দেবীর কাছে আশীর্বাদ নিতে এসেছেন। আগামীকাল শনিবার তিনি কুলটির গুরুদ্বারে গিয়েও আশীর্বাদ নেবেন। তারপর দেবতার আশীর্বাদ সঙ্গী করে পৌঁছে যাবেন মানুষের দরজায় তাঁদের সমর্থন পেতে।