আইপিএলের যে দলগুলি নিয়ে সবথেকে বেশি চর্চা হচ্ছে তার মধ্যে অন্যতম হল চেন্নাই সুপার কিংস। বিশেষ করে এমএস ধোনিকে নিয়ে কী সিদ্ধান্ত নেবে সিএসকে তা নিয়ে চলছে জোর জল্পনা।

MS Dhoni: আইপিএল থেকে ছিটকে গেলেন এমএস ধোনি? ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড়

মুম্বই: বয়স বাড়লেও তাঁর ছয় মারার খিদে যে এতটুকু কমনে তা আইপিএল ২০২৪-এ একাধিক প্রমাণ করে দিয়েছেন এমএস ধোনি। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে শেষ ম্যাচে ধোনির ৪ বলে ২০ রানের ইনিংসটাই পার্থক্য গড়ে দিয়েছিল। ইতিমধ্যেই অনেক ফ্যানেরা বিসিসিআইকে ধোনির অবসর ভাঙিয়ে টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলে কামব্যাক করানোর আবদারও করেছেন। যদিও এবারের আইপিএলের পরই ধোনি অবসর নেবে বলে মনে করা হচ্ছে।

কিন্তু এরই মধ্যে একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। যেখানে দেখা গিয়ে খোঁড়াচ্ছেন ধোনি। মুম্বই ম্যাচ শেষে টিম বাসে ওঠার আগে সিঁড়ি দিয়ে নামার সময় রায়নার হাত ধরে নামতে দেখা যায় ধোনিকে। খুঁড়িয়ে হাঁটতেও দেখা যায়। মুম্বই ম্যাচের সময় মাঠেও খোঁড়াতে দেখা গিয়েছিল। এই ভিডিও উদ্বেগ তৈরি করেছে ধোনি ফ্যানেদের মধ্যে। ধেনির কী ফের হাঁটুর ব্যথায় কাবু? আইপিএলের আগামী ম্যাচগুলি কী আর খেলতে পারবেন না? উঠছে নানা প্রশ্ন।

আরও পড়ুনঃ T20 World Cup 2024: টি-২০ বিশ্বকাপের ভারতীয় দলের ওপেনিংয়ে বড় চমক! রোহিতের পার্টনার কে? জেনে নিন বিস্তারিত

তবে চেন্নাই সুপার কিংসের তরফে এখনও ধোনির চোট নিয়ে তেমন কোনও আপডেট দেওয়া হয়নি। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ছে। ধোনি ও রায়নার বন্ধুত্ব আরও একবার সকলের মন জিতে নিয়েছে ঠিকই। কিন্তু ধোনির হাঁটুর পরিস্থিতি নিয়ে সিএসকেক দলের তরফ থেকে কোনও সরকারি বিবৃতি আসে কিনা সেই অপেক্ষাতেই রয়েছেন কোটি কোটি ফ্যানেরা।