আইপিএলের সেরা ক্যাচ কেকেআর ম্যাচে! সাড়ে ৬ ফিট লম্বা ক্রিকেটারের কেরামতি

কলকাতা: আইপিএলের সেরা ক্যাচ কি এটাই! কেকেআর বনাম আরসিবি ম্যাচে যা হল তাতে অবাক হলেন দর্শকরা। এমন ক্যাচ এবারের আইপিএলে খুব কমই দেখা গিয়েছে।

 আইপিএলে এবার আরসিবির অবস্থা খুব খারাপ। আজ কেকেআরের বিরুদ্ধে হারলে তাদের আর প্লে-অফের কোনও সম্ভাবনাই কার্যত থাকবে না। আজ ইডেনে ডু অর ডাই ম্যাচে কেকেআরের বিরুদ্ধে খেলছে তারা।

এদিকে এই ম্যাচের একটি ভিডিও দ্রুত ভাইরাল হচ্ছে। সাড়ে ৬ ফিট লম্বা ক্যামেরন গ্রিন একটি অবিশ্বাস্য ক্যাচ নিয়ে সবাইকে অবাক করে দিয়েছেন। এই ক্যাচের পর তারকা ব্যাটার বিরাট কোহলির প্রতিক্রিয়া ছিল দেখার মতো।

আরও পড়ুন- ম্যাচের আগে কোহলির ব্যাট ভেঙে ফেললেন রিঙ্কু! তারপর কী বললেন কোহলি, ভাইরাল ভিডিও

আরসিবি এবারের আইপিএলে এখনও ৭টি ম্যাচ খেলেছে। মাত্র একটি জয় পেয়েছে। কেকেআর-এর বিরুদ্ধে ম্যাচে অধিনায়ক ফাফ ডু প্লেসিস টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন এদিন।

কেকেআরের ওপেনার ফিল সল্ট নেমেই মাত্র ১৪ বলে ৭টি চার ও ৩টি ছক্কায় ৪৮ রান করেন। কিন্তু এদিন সুনীল নারিন ফ্লপ। এর পর আংকৃশ রঘুবংশী মাঠে নামেন। যশ দয়ালের বলে লেগ সাইডে দুর্দান্ত ফ্লিক শট মারেন রঘুবংশী। কিন্তু বৃত্তের ভেতরে দাঁড়িয়ে থাকা ক্যামেরন গ্রিন তাঁর উচ্চতার সুযোগ নেন। উঁচুতে লাফ দিয়ে এক হাতে ক্যাচ নেন। রঘুবংশীকে প্যাভিলিয়নের পথ দেখান তিনি। সেই ক্যাচের ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন- বিশ্বকাপের ওপেনার খুঁজে ফেলল ভারত! ৪ মহাতারকার নাম বাদ! বড় চমকের শুরু

কেকেআর-এর  রঘুবংশী এবার দুরন্ত খেলছেন। তিনি ক্রিজে থাকলে কেকেআরের আরও রান হতে পারত। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচে তিনি সুনীল নারিনের সাথে অর্ধশতক হাঁকান। সেদিন তিনি ৫৪ রান করেছিলেন।