প্রতীকী ছবি

Crime News: অজ্ঞাতপরিচয় ব্যক্তির দেওয়া খাবারে রহস্যজনক মৃত্যু ভিক্ষাবৃত্তি করা বাবা-ছেলের!

রানিনগর: অজ্ঞাতপরিচয় ব্যক্তির দেওয়া খাবার খেয়ে রহস্যজনক মৃত্যু হল ভিক্ষাবৃত্তি করা বাবা ও ছেলের। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় রানিনগর থানার লোচনপুর শিশাপাড়া এলাকায়। মৃত বাবার নাম সেখ নজরুল হক ও ছেলের নাম হাসিবুল সেখ।

জানা যায়, রবিবার একজনের দেওয়া খাবারের পার্সেল নিয়ে এসে ছেলের সঙ্গে খাবারটা খান নজরুল হক। তারপরেই দু’জনে অসুস্থ হয়ে পড়ে। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলে রাস্তায় নজরুল হকের মৃত্যু হয়। হাসিবুল সেখকে বহরমপুর মেডিক্যাল কলেজে ভর্তি করা হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন: ডিভোর্সের পর ফের বিয়ে! ৬৬ বছর বয়সে আবার সংসার শুরু, একই নামের দুই পুরুষকে বিয়ে জনপ্রিয় অভিনেত্রীর

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অভাবের সংসারে ভিক্ষাবৃত্তি করেই কোনওরকমে পেট চালাতেন সেখ নজরুল হক। প্রতিদিনের মতো রবিবার ভিক্ষাবৃত্তি করতে বেরিয়ে সেখপাড়া বাজার এলাকায় একজন অচেনা ব্যক্তি খাবারের পার্সেল দেয় নজরুল হককে। খাবারের পার্সেল বাড়ি নিয়ে এসে ছেলের সঙ্গে খাবারটা খান নজরুল হক। আর খাবারটা খাওয়ার কিছুক্ষণের মধ্যেই দু’জনে অসুস্থ হয়ে পড়েন। পরিবারের লোকজন ও প্রতিবেশীরা উদ্ধার করে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলে রাস্তাতেই মৃত্যু হয় নজরুল হকের। হাসিবুল সেখকে বহরমপুর মেডিক্যাল কলেজে ভর্তি করা হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠায়। বাবা ও ছেলের মৃত্যুতে শোকের ছায়া পরিবারজুড়ে। প্রতিবেশী মুজিবর রহমান বলেন, ‘‘নজরুল হক ভিক্ষাবৃত্তি করেই সংসার চালাত। কারও কাছে কিছু খাবার পেলে বাড়ি নিয়ে এসে খেত। আমরা এই মৃত্যু মানতে পারছি না। আমরা চাই যে বা যারা এই খাবার দিয়েছিল পুলিশ তদন্ত করে তাদের গ্রেফতার করুক।’’

মৃত নজরুল হকের স্ত্রী আসমাতারা বিবি বলেন, ‘‘দুপুরে খাবারটা নিয়ে এসে বাড়িতে ছেলের সঙ্গে বসে খেল। তারপরেই দুজনে অসুস্থ হয়ে পড়ল। শেষরক্ষা করতে পারলাম না। আমার স্বামী ছেলে দু’জনেই চলে গেল।’’