এই ঘর থেকেই উদ্ধারয় দেহ

South 24 Parganas News: বন্ধ ঘর থেকে প্রবীণ দম্পতির দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য এলাকায়, তদন্তে পুলিশ

ক্যানিংঃ স্বামী স্ত্রীর অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য। বন্ধ ঘর থেকে এক বৃদ্ধ দম্পতির মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল এলাকায়। দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং দিঘিরপাড় মিলন সংঘ এলাকার ঘটনা। মৃতদের নাম রঞ্জিত ব্যানার্জি, বয়স ৮৫ বছর ও কবিতা ব্যানার্জি বয়স ৭৬ বছর। মৃতদের বড় ছেলে চিরঞ্জিত ব্যানার্জি বাড়ির দরজা ভেঙে ঘরে ঢুকে দেখেন দুজনেই ঘরের মধ্যে পড়ে আছেন মৃত অবস্থায়। বৃদ্ধ দম্পতির এভাবে অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

আরও পড়ুনঃ  অ্যাসিড, অম্বলে নাজেহাল! চা-কফি খাওয়ার আগে খেয়ে নিন এই জিনিসটি, চোঁয়া ঢেকুর মুহূর্তেই গায়েব

পুলিশকে খবর দিলে ক্যানিং থানার পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় এবং ঠিক কী কারণে ওই বৃদ্ধ দম্পতির মৃত্যু হয়েছে সে ব্যাপারে তদন্ত শুরু করে। যদিও প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছেপ্রতি সপ্তাহে একদিন চিরঞ্জিতবাবু বাবা মাকে দেখতে আসতেন। এবং সপ্তাহে একদিন তিনি এসে বাবা-মায়ের জন্যে বাজার করতেন।

তার পাশাপাশি অনেক সময় প্রায় এক সপ্তাহের রান্নাও করে দিয়ে যেতেন তাঁদের বড় ছেলে। এবং তাঁদের ফ্রিজে বিভিন্ন রকমের খাবারদাবার রাখা থাকতো পুলিশ তা প্রতিবেশী সূত্রে জানতে পেরেছে। তবে, দরজা জানলা খুলতেন না দম্পতিরা এটাও কিন্তু পুলিশ তদন্তে জানতে পেরেছে। এবং বাইরের কোন লোকজন তাঁদের বাড়ির মধ্যে প্রবেশ করতেও দিতেন না বলে জানা গিয়েছে পুলিশের প্রাথমিক তদন্তে।

সুমন সাহা