প্রতীকী ছবি।  

CPIM-BJP: কালীঘাটের কাকুর পর ফের ভয়েস টেস্টের আর্জি! বিজেপি প্রার্থীর কণ্ঠস্বর পরীক্ষার দাবি দীপ্সিতার

হুগলি: কালীঘাটের কাকুর পর শ্রীরামপুরের বিজেপি প্রার্থী কবীর শংকর বোসের ভয়েস টেস্টের আর্জি শ্রীরামপুরেরই সিপিআইএম প্রার্থী দীপ্সিতা ধরের। নেপথ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া অডিও ক্লিপ। সেই অডিও ক্লিপের গলা বিজেপি প্রার্থীর নয়, এমনটাই জানিয়েছেন। যদিও অডিওর সতত্যা যাচাই করেনি লোকাল ১৮।

শ্রীরামপুরের বিজেপি প্রার্থী কবীর শংকর বোসের একটি অডিও ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। যে অডিওর সত্যতা যাচাই করা হয়নি। সেই অডিওতে কয়েকটি ফোন কল রেকর্ড রয়েছে। বিজেপি প্রার্থীর একজন অপরিচিত ব্যাক্তির সঙ্গে হিন্দিতে কথোপকথন রয়েছে তাতে। প্রার্থী হওয়ার জন্য কাউকে টাকা দেওয়ার কথা বলা হচ্ছে। দিল্লিতে নিয়ে গিয়ে সেই টাকা দেওয়া হচ্ছে অডিওতে।

আরও পড়ুনঃ বজ্রগর্ভ মেঘে নামবে বৃষ্টি? উত্তরের ২ জেলায় আজও বর্ষণ, ২৪ ঘণ্টায় কোন জেলায় কেমন আবহাওয়া? জানুন

কবীর বোস বলেন, এটা তাঁর গলা নয়। ফেক অডিও। নির্বাচন কমিশন এবং পুলিশে অভিযোগ করেছেন তিনি। শ্রীরামপুরের বাম প্রার্থী দীপ্সিতা ধরের প্রচারে লেখা রয়েছে কমরেড আর এই অডিও যে মাধ্যমে ছড়ানো হয়েছে সেটাও কমরেড লেখা। তাহলে কী তার সঙ্গে কোনও যোগ রয়েছে? তদন্ত করতে আদালতে মামলা করব। এ ধরনের মিথ্যা প্রচার কেন করা হচ্ছে,  পিছনে কারা আছে সেটা দেখা হোক।

দীপ্সিতা ধর বলেন, এই বিষয়টা শুনেছি কিন্তু এটা নিয়ে আমরা বিন্দুমাত্র উৎসাহী নই। আগেও এ রকম একটা অডিও ভাইরাল হয়েছিল আমরা সেটা নিয়েও কিছু বলিনি। আমরা যদি এই বিষয়টাকে মানুষের কাছে প্রচার করার চেষ্টা করতাম তাহলে যেখানে মিটিং করছি মাইকে বলছি সেখানেও তো আমরা বলতাম। উনি বলেছেন মামলা করবেন। আমি বলছি মামলা করুন প্রয়োজনে আমরা টাকা দেব। ওই ইউটিউব চ্যানেলের আইপি অ্যাড্রেসটা কার। আমার তো মনে হয় কেঁচো খুঁড়তে কেউটে বেরিয়ে যাবে। আমার মনে হয় বিজেপির লোকই এসব ভাইরাল করছে এমনিতে বিশেষ পাত্তা পাচ্ছে না তাই এসব করছে। ভয়েস টেস্ট হোক এটা ওনার ভয়েস হলেও কিছু যায় আসে না হলেও যায় আসে না। উনি টাকা দিন টাকা নিন আমাদের যায় আসে না।