Chanchal Chowdhury : পর্দায় ‘তুফান’ তুলবেন চঞ্চল! শাকিব-মিমির ছবিতে কোন চরিত্রে দেখা যাবে তাঁকে, ফাঁস তথ্য

কলকাতা : পর্দায় ‘তুফান’ তুলবেন অভিনেতা চঞ্চল চৌধুরী। রাইহান রাফি পরিচালিত ছবি ‘তুফান’ আসছে। এই ছবিতে দেখা যাবে ওপার বাংলার বিখ্যাত তারকা শাকিব খান, সঙ্গে থাকবেন মিমি চক্রবর্তীকে। এই ছবির খবর প্রকাশ্যে আসার পর থেকে দর্শদের মধ্যে উত্তেজনা ছিল তুঙ্গে। আর এবার খবর এই ছবিতে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে।

ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছে ‘এসভিএফ বাংলাদেশ’, ‘আলফা-আই’ ও ‘চরকি’। গত বছর এই ছবির কথা ঘোষণা করা হয়। এবার নির্মাতারা জানালেন ‘তুফান’-এ বিশেষ চরিত্রে চমক দেবেন চঞ্চল। তবে কেবল মিমি নন, ছবিতে রয়েছেন বাংলাদেশি অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা।

আরও পড়ুন : সলমনের এই নায়িকা ভিলেন হতে চান বাবার মতোই! সুপারহিট পরিচালকের হাত ধরে ফিরবে কি তাঁর ভাগ্য

নিজের চরিত্র সম্পর্কে চঞ্চল বলেন, “আমি ‘তুফান’ ছবিতে বিশেষ একটি চরিত্রে থাকব। রাইহান রাফি একজন প্রতিভাবান পরিচালক এবং শাকিবের সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্কও অত্যন্ত ভাল। ওঁদের সঙ্গে কাজ করার অনুভূতিটাই আলাদা। তাছাড়া যখন এসভিএফ বাংলাদেশ, আলফা – আই, চরকির মতো তিনটি বড় প্রযোজনা সংস্থা এই ছবির প্রযোজনা করছে, তখন আমি নিশ্চিত আমরা নিশ্চয়ই মনে রাখার মতো কিছু কাজ করব।”

আরও পড়ুন :আশিকি’র অভিনেতা রাহুল রায় এবার বাংলা সিনেমায়! কোন ছবিতে থাকছেন তিনি?

পরিচালক রাইহান রাফি আপাতত ‘তুফান’ নিয়ে ব্যস্ত। ছবিতে চঞ্চল চৌধুরী এবং শাকিব খানকে পেয়ে খুশি তিনি। তিনি বলেন, ‘আমাদের দেশের পাওয়ারহাউজ অভিনেতা চঞ্চল ভাই ‘তুফান’ ছবিতে শাকিব খানের সঙ্গে কাজ করবেন, তা খুব সম্মানের।’ প্রসঙ্গত, এই তিন সংস্থার প্রযোজনায় ‘তুফান’ ছাড়াও আরও একটি ছবির ঘোষণা করে, সেই ছবিতেও থাকবেন চঞ্চল। এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন রেদওয়ান রনি।