mamata banerjee

‘আমি বলছি, মমতা বন্দ্যোপাধ্যায়…’, সিউড়ির সভায় জ্বলে উঠলেন মুখ্যমন্ত্রী! দিলেন তুমুল হুঁশিয়ারি

সিউড়ি: তৃতীয় ও চতুর্থ দফার ভোটের আগে বীরভূমে মমতা বন্দ্যোপাধ্যায়। প্রচার মঞ্চে ঝোড়ো ভাষণ দেন মুখ্যমন্ত্রী। একের পর এক বাংলাকে বঞ্চনার অভিযোগ তুলে রীতিমতো জোরালো হুঙ্কার মমতার। তাঁর কথায়, “আজ বিজেপি বড় বড় কথা বলছে আর বাংলার বদনাম করছে। বলছে মমতা বন্দ্যোপাধ্যায়কে হটাও। আমি বলছি মমতা বন্দ্যোপাধ্যায় বাংলায় থাকবে সারাজীবন। তোদের ক্ষমতা নেই মমতা বন্দ্যোপাধ্যায়ের একটা চুল স্পর্শ করার।”

বীরভূমে রবিবারই লাভপুরে সভা করেন মমতা। সোমবার দুপুরে সিউড়িতে মুখ্যমন্ত্রীর সভা ঘিরে ছিল উপচে পড়া ভিড়। মমতা বলেন, “রাঙামাটি, লালমাটির দেশ এই বীরভূম। অনেক সতীপীঠ আছে এখানে। বীরভূম জেলার ভবিষ্যৎ অনেকই উজ্জ্বল। দেউচা পাচামির মতো দ্বিতীয় বৃহত্তম কয়লাখনি হচ্ছে এখানে। ইতিমধ্যেই কাজ শুরু হয়ে গিয়েছে। অনেককে চাকরি দেওয়া হয়েছে। আগামী একশ বছর বাংলায় বিদ্যুতের অভাব হবে না। নিজেরটা দাম কমিয়ে ভিনরাজ্যকে আমরা বিক্রি করতে পারব।”

পাশাপশি কেন্দ্রের মোদি সরকারের বিরুদ্ধে সোচ্চার হয়ে মমতা বলেন, “এটা বাংলার ভোট নয়। এটা বিজেপিকে বদলানোর ভোট। আপনাদের এত উন্নতি হয়েছে। আরও এক লক্ষ নতুন চাকরি হবে। দেউচা পাচামির জন্য কেউ বেকার থাকবে না। বাংলা করে দেখাচ্ছে। আমরা কাজ শুরু করে দিয়েছি।”