ইমরানকে শুভেচ্ছা পত্র তুলে দিচ্ছেন

Madrasa Result 2024: বাবা সোনার কারিগর, মাদ্রাসা বোর্ডের পরীক্ষায় রাজ্যের মধ্যে তৃতীয় ডানকুনির ইমরান

হুগলি: বাবা সোনার কারিগর, ছেলে মাদ্রাসা বোর্ডের পরিক্ষায় রাজ্যের মধ্যে তৃতীয় । খুশির খবর বাড়িতে পৌঁছাতে উৎসবের বাতাবরণ। মাদ্রাসা বোর্ডের আলিম পরীক্ষায় রাজ্যে তৃতীয় স্থান অধিকার করেছে ডানকুনির ইমরান মণ্ডল। ইমরানের প্রাপ্ত নম্বর ৯০০ মধ্যে ৮৩৬। হরিপালের ইসলামনগর এনউওএস সিনিয়র মাদ্রাসার ছাত্র ইমরান। পরবর্তীতে ফাজেলে আলেম নিয়ে পড়াশোনার ইচ্ছে ইমরানের।

প্রথমে জাঙ্গিপাড়ার সিতাপুরের আল-ফাড়া মিশন থেকে পড়াশোনা করে। ডানকুনির চার নম্বর ওয়ার্ডের আকডাঙ্গায় বাড়ি ইমরানের বাবা পেশায় স্বর্ণ শিল্পী। এরপর আলেম নিয়ে পড়াশোনার ইচ্ছে ইমরানের। সাফল্যের জন্য মাদ্রাসা শিক্ষা পর্ষদের পক্ষ থেকে শুভেচ্ছা পত্র পৌঁছে দেন সৈয়দ সাজ্জাদ হোসেন। পশ্চিমবঙ্গ সরকারের পক্ষ থেকেও শুভেচ্ছা পৌঁছে দেওয়া হয় ইমরানের বাড়িতে।

আরও পড়ুনMadhyamik Result 2024 Toppers: ২০২৪-এর মাধ্যমিকের প্রথম দশে কারা? দেখুন সম্পূর্ণ মেধাতালিকা

ফুল মিষ্টি সহ শুভেচ্ছা পত্র পৌঁছে দেন ডানকুনি পুরসভার কার্যনির্বাহী আধিকারিক সহ কাউন্সিলর হাসান মণ্ডল। প্রথম থেকেই যে পড়াশোনায় একদম মনোযোগী এমনটা ছিলেন না ইমরান। টেস্ট পরীক্ষার এক মাস আগে থেকে শুরু হয় জোর কদমে পড়াশোনা। প্রতিদিন নিয়ম করে পড়ার মধ্যে দিয়েই এই সাফল্য এসছে এমনটাই জানাচ্ছে ইমরান মণ্ডল।

ইমরানের কথায়, পড়াশোনা শেষ করে একজন ভাল, নবী হতে চায়। উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে আরবি ভাষা নিয়ে আরও কাজ করার ইচ্ছা রয়েছে আগামী দিনে তার। তাদের সম্প্রদায়ের সমস্ত মানুষজন যাতে শিক্ষিত হয় সেই নিয়ে আগামী দিনে কাজ করতে চায় ইমরান।

রাহী হালদার