নবদ্বীপের রাস্তায় বাবুল সুপ্রিয়

Babul Supriyo: নবদ্বীপে কে এলেন? শোরগোল পড়ে গেল মুহূর্তে, বড় চমক দিয়ে দিলেন তৃণমূল প্রার্থী

নবদ্বীপ: ২০২৪ এর লোকসভা নির্বাচনকে পাখির চোখ করে নদিয়ার রানাঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল মনোনীত প্রার্থী ডঃ মুকুট মণি অধিকারী সমর্থনে বৃহস্পতিবার সকালে চৈতন্য ভূমি নবদ্বীপে রোড শো করলেন রাজ্যের মন্ত্রী তথা বিখ্যাত গায়ক বাবুল সুপ্রিয়।

উপস্থিত ছিলেন নবদ্বীপ বিধানসভা কেন্দ্রের পঞ্চম বারের বিধায়ক তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী পুন্ডরীকাক্ষ সাহা-সহ নবদ্বীপ পৌরসভার চেয়ারম্যান বিমান কৃষ্ণ সাহা ও পৌরসভার ২৪টি ওয়ার্ডের অগণিত কর্মী সমর্থক।

এদিনের সঠিক নবদ্বীপ বড়াল ঘাট এলাকা থেকে বেরিয়ে শহরের প্রাণকেন্দ্র পোড়ামাতলাম মোড় রাধা বাজার, দণ্ডপানি তলা মহিরাবনতলা, বুড়ো শিবতলা হয়ে শহরের বিভিন্ন প্রান্ত প্রদক্ষিণ করে। নির্বাচনী রোড শোতে যোগদান করতে এসে বিজেপি শাসিত কেন্দ্রীয় সরকারের তীব্র সমালোচনা করেন তিনি।

আরও পড়ুন: আগামী ২ ঘণ্টায় প্রবল ঝড়-বৃষ্টি কলকাতা-সহ দুই পরগনায়! ৭০ কিমি বেগে ধেয়ে আসছে ‘তোলপাড়’ কালবৈশাখীর, সতর্কতা হাওয়া অফিসের

পাশাপাশি রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বিজেপির বিভিন্ন জনসভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায় প্রসঙ্গে সরাসরি কুরুচিকর মন্তব্য প্রসঙ্গে কার্যত খুব উগড়ে দিয়ে বাবুল সুপ্রিয় বলেন, “আমি কখনও মোদিজি বা অমিত সাহজির নামে কোনওদিন কুরুচিকর মন্তব্য করিনি কিন্তু বিজেপি দলের একাধিক জনসভা থেকে শুভেন্দু অধিকারী ও দিলীপ ঘোষের মতো বিজেপির প্রথম সারির নেতারা সরাসরি ব্যক্তিগত আক্রমণ ও কুরুচিকর মন্তব্য করে থাকেন, কারণ এটাই বিজেপির সংস্কৃতি।’

আরও পড়ুন: রাজ্যের সেরা ৫ ইঞ্জিনিয়ারিং কলেজ কোনগুলি? নাম জানেন? NIRF-এর তালিকা দেখুন

নির্বাচনকে কেন্দ্র করে তীব্র গরম সহ্য করতে না পেরে বিজেপি নেতারা অশালীন কথাবার্তা বলছেন বলেও দাবি করেন বাবুল সুপ্রিয়। পাশাপাশি গরম থেকে বাঁচতেও নিজেদের কথাবার্তায় লাগাম টানতে বিজেপি নেতাদের এদিন ছাতা ব্যবহার করার নিদান দেন রাজ্যের মন্ত্রী বাবুল সুপ্রিয়।

Mainak Debnath