অধীর চৌধুরী ও ইউসুফ পাঠান করছেন চকলেট বিলি 

Lok Sabha Election 2024: কংগ্রেস থেকে তৃণমূল! ভোটের প্রচারে চকলেট বিলি করেই মানুষের মন জয়ের চেষ্টা 

মুর্শিদাবাদ: চকলেট খেতে তো সকলেই ভালবাসেন।  সেই চকলেটকেই হাতিয়ার করা হয়েছে ভোট প্রচারে। বহরমপুর লোকসভায় শেষ মুহূর্তে জমে উঠেছে ভোটের নির্বাচনী প্রচার। কংগ্রেস প্রার্থী অধীর রঞ্জন চৌধুরী হোক বা তৃণমূলের প্রার্থী ইউসুফ পাঠান, সকলেই চকলেট বিলি করে মানুষের মন জয় করার চেষ্টা করছেন।

টানা পাঁচবারের সাংসদ অধীর চৌধুরী। তিনি ভোটের প্রচারে গিয়ে চকলেট বিলি করছেন হুড খোলা গাড়িতে চেপেই। আর অন্যদিকে বাদ যায়নি তৃণমূলের প্রার্থী। তৃণমূলের তারকা ক্রিকেটার প্রার্থী ইউসুফ পাঠান তিনি ভোটের নির্বাচনী প্রচারে গিয়ে তিনিও চকলেট বিলি করে ভোটারদের মন জয় করার চেষ্টা করছেন।

আগামী সোমবার বহরমপুর লোকসভা কেন্দ্রের নির্বাচন তাই বহরমপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত সাতটি বিধানসভাতে বেড়াচ্ছেন সমস্ত রাজনৈতিক দলের কর্মীরা। দলীয় প্রার্থীদের সঙ্গে নিয়ে কোথাও হুড খোলা গাড়িতে কোথাও বা পায়ে হেঁটে ভোটে প্রচার করছেন। ভোটের প্রচারের ফাঁকে অন্যতম জনসংযোগ হচ্ছে এই চকলেট বিলি। আর চকলেট বিলি করেই ছোট থেকে বড় সকলের মন জয় করছেন তৃণমূল ও কংগ্রেসের দুই প্রার্থী।
তবে সাধারণ মানুষ তাদের কথায়, চকলেট বিলি করে নতুন জনসংযোগ এটা বেশ আকর্ষণীয়। তবে ভোটের সময় এই লকলেট একটা এক্সট্রা পাওনা আমাদের কাছেই। যদিও কংগ্রেস মুখ খুলতে না চাইলেও তৃণমূলের দাবি চকলেট সকলেই খেতে পারেন। তাই এটা দেওয়া হয়ে থাকে। চকলেট খেতে শিশু থেকে বৃদ্ধ সকলেই ভালোবাসেন।

কৌশিক অধিকারী