প্রচারে বাপী হালদার 

প্রচারে পার ৬০ দিন, এবার ৩০০ টোটো নিয়ে প্রচার মথুরাপুরের প্রার্থীর 

মথুরাপুর: লোকসভা নির্বাচনের শেষ দফায় ভোট মথুরাপুরে। সেই জন্য প্রচারে সব থেকে বেশি সময় লাগছে এই নির্বাচনী কেন্দ্রের। ইতিমধ্যে প্রচারের মধ্যে ৬০ দিন পার করে ফেলেছেন এই নির্বাচনী কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী বাপী হালদার।

৬০ দিন পার করার পর ৬১ তম দিনে প্রচারে তিনি ৩০০ টোটো নিয়ে প্রচারে নেমেছেন। মথুরাপুরের পূর্ব অঞ্চলে রবিবার সকাল থেকে প্রচার করছেন। একটি টোটোর উপরের ছাউনি তুলে সেটিকেই বানিয়েছেন হুডখোলা টোটো।

আরও পড়ুন- ভোট প্রচারে বিজেপি কর্মী-সমর্থকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় সিপিআইএম-এর সায়নের

তাতে চেপে প্রচার চলছে। সঙ্গে আছেন মন্দিরবাজারের বিধায়ক জয়দেব হালদার। মথুরাপুর ১ নং ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি মানবেন্দ্র হালদার -সহ অন্যান্য তৃণমূল কংগ্রেস নেতৃত্বরা।

তাঁর ঠিক পিছনের টোটোতে ছিলেন লক্ষীর ভান্ডার নিয়ে মহিলারা। সঙ্গে বিপুল সংখ্যায় দলীয় কর্মী সমর্থক। ৬০ তম দিন পার করার পর আরও প্রায় ১৫ দিন রয়েছে হাতে।

এর মধ্যেই আরও বেশি করে মানুষের কাছে পৌঁছে যেতে চাইছে তৃণমূল কংগ্রেস নেতৃত্বরা। এই নিয়ে তৃণমূল কংগ্রেসের প্রার্থী বাপী হালদার বলেছেন, প্রতিদিনের ন্যায় যেরকম প্রচার চলছে সেরকমই চলছে। দেখতে দেখতে ৬০ দিন পার হয়ে গিয়েছে। এভাবেই বাকি দিনগুলিও পার করে দেবেন বলে জানিয়েছেন তিনি‌।

নবাব মল্লিক