East Bardhaman News: ভোটের দিন এ কী করলেন দিলীপ ঘোষ! অবাক করা ঘটনা…খবর সামনে আসতেই চর্চা শুরু

পূর্ব বর্ধমান: একে অপরকে জড়িয়ে ধরে সৌজন্য বিনিময় জোড়া ফুল ও পদ্ম প্রার্থীর। খবর সামনে আসতেই চর্চা শুরু সব মহলে। চতুর্থ দফায় ভোট চলছে রাজ্যের ৮ লোকসভা কেন্দ্রে। যে তালিকায় রয়েছে, বর্ধমান পূর্ব ও বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রও। নির্বাচনের দিন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রে ধরা পড়ল এক অবাক করা ছবি। যা দেখে কার্যত অবাক অনেকেই।

ভোট পর্বের শেষ লগ্নে একে অপরকে জড়িয়ে ধরলেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল ও বিজেপি প্রার্থী। সৌজন্য বিনিময়ে হাত মেলালেন দিলীপ ঘোষ, কীর্তি আজাদ।

করজোড়ে নমস্কার করলেন একে অপরকে। চতুর্থ দফা নির্বাচনের দিন অভিনব এই ছবি ধরা পড়ল বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের মন্তেশ্বর বিধানসভা এলাকায়।

আরও পড়ুন: ‘বলির পাঠা করা হচ্ছে ইউসুফ পাঠানকে,’ ভোটের দিনও মমতাকে তুমুল তোপ অধীরের! কেন এলেন না রাহুল? দিলেন উত্তর

এইদিন মন্তেশ্বর বিধানসভা এলাকার কুসুমগ্রাম বাজার এলাকায় মুখোমুখি হন বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ ও জোড়া ফুল প্রার্থী কীর্তি আজাদ। কুসুমগ্রাম বাজারের কাছে মুখোমুখি হয় দুই প্রার্থীর কনভয়। আর এর পরই গাড়ি থেকে নেমে সৌজন্য বিনিময় করতে দেখা যায় দুই জনকে।

প্রসঙ্গত, প্রার্থী তালিকা ঘোষণা হতেই ময়দানে নেমেছিল দুই দলের দুই প্রার্থী নিজের নিজের মতো করে জনসংযোগ করতেও দেখা গিয়েছিল দুজনকে।

আরও পড়ুন: ভোটের প্রথম বলি! রাতের অন্ধকারে বোমা মেরে কুপিয়ে খুন তৃণমূলকর্মী…গোষ্ঠীদ্বন্দ্ব না বামফ্রন্ট, নেপথ্যে কে?

ভোট প্রচারে বেরিয়ে একে অপরকে তীব্র ভাষায় আক্রমণ জানিয়েছিলেন বিজেপির দিলীপ ঘোষ ও তৃণমূলের কীর্তি আজাদ। তবে ভোটযুদ্ধের শেষ লগ্নে এসে একে অপরকে আলিঙ্গন করতে দেখা গেল বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের দুই প্রার্থীকে।

সোমবার বেশ কিছুক্ষণ কথা বলতেও দেখা যায় বিজেপির হেভি ওয়েট নেতা তথা পদ্ম প্রার্থী দিলীপ ঘোষ ও প্রাক্তন ক্রিকেটার তথা এবারের জোড়া ফুল প্রার্থী কীর্তি আজাদকে। সংবাদমাধ্যমের ক্যামেরায় সেইছবি ধরা পড়তেই কার্যত অবাক দলীয় কর্মী থেকে সাধারণ মানুষ সকলেই।

বনোয়ারীলাল চৌধুরী