প্রচারে বেরিয়ে ধান ঝাড়লেন বিজেপি প্রার্থী 

Lok Sabha Election 2024: দিলীপ ঘোষের পথেই হাঁটলেন জয়নগরের বিজেপি প্রার্থী! প্রচারে বেরিয়ে ঝাড়লেন ধান

দক্ষিণ ২৪ পরগনা: জয়নগর লোকসভা মূলত শহর গ্রাম অঞ্চল নদী মাতৃক এলাকা নিয়েই গঠিত এই লোকসভা কেন্দ্র। জয়নগর লোকসভা কেন্দ্র  সাতটি বিধানসভা, জয়নগর কুলতলী , মগরাহাট পূর্ব , গোসাবা , বাসন্তী , ক্যানিং পূর্ব, ক্যানিং পশ্চিম। এই বিধানসভা নিয়ে জয়নগর লোকসভা। আর এই লোকসভা কেন্দ্রে দ্বিতীয়বারের জন্য আবার ও লড়াই করছেন বিজেপি প্রার্থী অশোক কান্ডারী, তিনি পেশায়একজন চিকিৎসক।

তবে তিনি কৃষক পরিবার থেকে উঠে আসা। তিনি বলেন আমি চাষীর ছেলে অশোক কান্ডারী, তাই এবার প্রচারের মাঝে সময় পেয়ে চাষের কাজে হাত লাগালে ভাল লাগে৷ জয়নগরের এই বিজেপি প্রার্থীর বাবা চাষবাস করতেন। অতীতে গুড়, মাছ বিক্রি করে সংসার চলতো। অতীতের সেই কথা ভুলতে চান না তাই সুযোগ পেলেই গ্রামে গঞ্জে প্রচারের ফাঁকে চাষের কাজে হাত লাগান জয়নগরের বিজেপি প্রার্থী অশোক কান্ডারী। এ দিন আর জয়নগর লোকসভা কেন্দ্রের অন্তর্গত ক্যানিং পশ্চিম বিধানসভা কেন্দ্রের দাঁড়িয়া এলাকায় ভোটের প্রচারে যান এই বিজেপি প্রার্থী।

কখনও পায়ে হেঁটে, কখনও হুড খোলা গাড়িতে চেপে কখনও বা টোটোয় চেপে ভোটের প্রচার করেন তিনি। মানুষের সঙ্গে থাকবেন, এলাকায় উন্নয়ন করাই তার মূল লক্ষ্য বলে জানান এই বিজেপি প্রার্থী। এই কেন্দ্র থেকে জয়ের ব্যাপারে তিনি আশাবাদী। মানুষের ব্যাপক সাড়া পাচ্ছেন বলেও জানান তিনি। তার কথায়, ‘মানুষ সব বুঝে গেছে। কাকে ভোট দিতে হবে তাই চুপচাপ মানুষ আছে। ব্যালট বক্সে তা বুঝিয়ে দেবে।’

সুমন সাহা