হাওড়ায় প্রচারে এসে নেচে গান গেয়ে মঞ্চ মাতালেন সুপারস্টার মিঠুন

Lok Sabha Election 2024: নির্বাচনী জনসভার মঞ্চে নেচে-গেয়ে হিট সুপারস্টার মিঠুন চক্রবর্তী

হাওড়া: নেচে গেয়ে মঞ্চ মাতালেন মিঠুন চক্রবর্তী! সুপারস্টার মিঠুন চক্রবর্তীর জনপ্রিয়তা গোটা দেশ জুড়ে। একসময় বলিউড ইন্ডাস্ট্রিতে রাজ করেছেন বাঙালি সন্তান মিঠুন চক্রবর্তী। সিনেমা জগতে একজন জনপ্রিয় অভিনেতা, নাচ, গান, অ্যাকশন সমস্ত কিছুতেই পারদর্শী মিঠুন চক্রবর্তী। সিনেমা জগতে অল্পদিনেই বেশ সুনাম অর্জন করে নেয়। তারপর দীর্ঘদিন হিন্দি সিনেমার রাজত্বের পর আবার বাংলায় ফিরে আসেন।

মিঠুন চক্রবর্তীর জন্য পাগল হয়ে উঠত মহিলারা ফ্যান ফলোয়ার্সদের বিপুল সংখ্যায় পুরুষ-মহিলা উভয়। সেই সময়ের মিঠুন চক্রবর্তীর চোখে মুখে বার্ধক্যের ছাপ। তবে বয়স বাড়লেও আজও তার বয়স মন ২৭-এর তরতাজা যুবক বলেই জানালেন সুপারস্টার মিঠুন চক্রবর্তী।

বুধবার হাওড়ার পাঁচলা মল্লিক বাগান এলাকায় বিজেপি প্রার্থী রথীন চক্রবর্তীর প্রচার এসে, সাধারণ মানুষের অনুরোধে নিজের গাওয়া গান এবং কোমর দুলিয়ে নেচে উঠলেন বাঙালি বাবু। এর আগেও নির্বাচনী প্রচারে পাঁচলা কেন্দ্রে এসেছিলেন মিঠুন চক্রবর্তী। তবে এদিন মঞ্চে ওঠা থেকে সম্পূর্ণ অন্য মেজাজে দেখা গেল মিঠুন চক্রবর্তীকে। কালো পাঞ্জাবি, কালো চশমা, কালো টুপি। সাধারণ মানুষের অনুরোধে ছবি তোলার পোজ দিলেন মঞ্চ থেকে, একসঙ্গে মহিলাদের অনুরোধে কালো চশমা সরিয়ে দিলেন চোখ থেকে।

এর পরই মহিলারা আবদার করে বসেন নেচে দেখানো’র। সুপারস্টার তখন রাজি না হলেও পরবর্তী সময় দু’টি গানের কলি গেয়ে শোনান। এর মধ্যে একটি গান সুপারস্টার মিঠুন চক্রবর্তীর নিজের গলায়। গান গাওয়ার সঙ্গে তিনি কোমর দোলায়, যা দেখে ভীষণ ভাবে আনন্দ উপভোগ করেন সভায় আসা মিঠুন ভক্ত মানুষ।

রাকেশ মাইতি