মমতার মেগার‍্যালি

Mamata Banerjee Mega Rally: মেগা খবর! ৩০ তারিখ চমকে যাবে কলকাতা, মমতার ‘পদক্ষেপ’ নিয়ে বিরাট শোরগোল

কলকাতা: লোকসভা নির্বাচনের শেষ ল্যাপের আগে কলকাতায় মেগা র‍্যালি করবে তৃণমূল কংগ্রেস। র‍্যালির মুখ ও পুরোধা তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতায় মেগা র‍্যালি হবে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে। এই মেগা র‍্যালি করেই নির্বাচনী প্রচার শেষ করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আগামী ৩০ মে দক্ষিণ কলকাতায় ৮ কিলোমিটার ধরে মেগা র‍্যালি করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। যাদবপুর থানা থেকে আলিপুর ফায়ার ব্রিগেড পর্যন্ত প্রায় ৮ কিলোমিটার মেগা রোড শো করবেন মমতা বন্দ্যোপাধ্যায় বলেই সূত্রের খবর। এই মেগা র‍্যালি করেই নির্বাচনী প্রচার শেষ করবেন মমতা বন্দ্যোপাধ্যায় বলেই সূত্রের খবর।

আরও পড়ুন: উচ্চ মাধ্যমিকের পর ডাক্তারি বা ইঞ্জিনিয়ারিংয়ে ভর্তি হবেন? পশ্চিমবঙ্গের সেরা কলেজগুলির তালিকা রইল এখানে

পাশাপাশি, উত্তর কলকাতা লোকসভার জন্যও রোড শো করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। ২৭ মে কাকুড়গাছি থেকে প্রায় ৩ কিলোমিটার রোড শো করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কেন্দ্রে প্রচারেও মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখা যাবে। আগামী ২৯ মে মেটিয়াবুরুজে নির্বাচনী সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: আমের নাম ফজলি-ল্যাংড়া-গোলাপখাস-হিমসাগর! ফলের রাজার এমন অদ্ভুত সব নাম কেন জানেন?

ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের মধ্যেই এই মেটিয়াবুরুজ বিধানসভা। ২৯ মে এই সভায় অভিষেক বন্দ্যোপাধ্যায় থাকবেন বলেও সূত্রের খবর। আগামী ১ লা জুন ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের ভোট। তার আগেই হবে মেগা র‍্যালি ও রোড শো, শেষ হবে ভোটের প্রচার।

সোমরাজ বন্দ্যোপাধ্যায়