জঙ্গলরক্ষার দায়িত্বে বিক্রম! তথাগতর কাঁধে কাঁধ মিলিয়ে ফের অস্ত্র তুলে নেবেন নায়ক, ঝলকে শিউরে উঠবেন!

Pariah Vol 2: জঙ্গলরক্ষার দায়িত্বে বিক্রম! তথাগতর কাঁধে কাঁধ মিলিয়ে ফের অস্ত্র তুলে নেবেন নায়ক, ঝলকে শিউরে উঠবেন!

কলকাতা: গতকাল, শুক্রবার নিজের জন্মদিনে বড় দায়িত্ব পেলেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। এবার উত্তর-পূর্ব ভারতের জঙ্গল রক্ষার ভার কাঁধে নিলেন টলিউডের ‘হার্ট থ্রব’। প্রাণিজগৎ আর অরণ্য রক্ষা করে আরণ্যক হয়ে উঠবেন বিক্রম। নায়কের জন্মদিনেই মুক্তি পেল পারিয়ার দ্বিতীয় কিস্তির মোশন পোস্টার।

চলতি বছরই পরিচালক-অভিনেতা তথাগত মুখোপাধ্যায়ের ‘পারিয়া’ সিনেমা নিয়ে হইচই পড়ে গিয়েছিল টলিউডে। দুর্দান্ত সাফল্যের পর একই বছরে দ্বিতীয় কিস্তির কাজে জোরকদমে নেমে পড়েছেন তথাগত। এই বছরের শেষেই শুরু হতে চলেছে ‘পারিয়া ২’-এর শ্যুটিং।

ছবিতে মুখ্য চরিত্রে আবারও অভিনেতা বিক্রম। তথাগত নিজের জন্মদিনে আভাস দিয়েছিল ‘পারিয়া ২’ আসছে। আর গতকাল অভিনেতা বিক্রমের জন্মদিনে ছবির মোশন পোস্টার নিয়ে হাজির হয়েছেন। সারমেয়র মুখোশে, বন্দুক হাতে সম্মুখসমরে হাজির বিক্রম।

ছবিতে দু’টো সময়কে ধরা হবে একইসঙ্গে। একদিকে বিক্রম অভিনীত লুব্ধকের নেপথ্য কাহিনি, অন্যদিকে ‘পারিয়া’ যেখানে শেষ হয়েছিল, সেখান থেকে শুরু হবে লুব্ধকের যাত্রা। উত্তর-পূর্বের জঙ্গল ও প্রাণিজগৎ ধরা দেবে এই ছবিতে।

‘পারিয়া’-তে কেবল কুকুরদের কথা বলা হয়েছিল। এবার গোটা প্রাণিজগতের অস্তিত্বের রক্ষার লড়াই তুলে ধরবেন তথাগত। পরিচালকের কথায়, ‘‘মানুষ আজ পশুপাখির জগতে ঢুকে পড়েছে। জঙ্গল কেটে রাস্তা তৈরি করছে, ইমারত তৈরি করছে। সেই সব প্রশ্ন তুলবে ‘পারিয়া ২’। কুকুরের মতো অনান্য জীবজন্তুদের উপরও যে ক্রমাগত অত্যাচার করে চলেছে মানুষ, তার বিরুদ্ধে লড়াইয়ের কাহিনি থাকবে পারিয়ার এই ভাগে।’’

বিক্রম বলেন, ‘‘পারিয়া ১-এর জন্য নিজের লুক পুরো পাল্টে ফেলেছিলাম। এবারে আরও খাটনি থাকবে। এবার যেহেতু দু’টো টাইমলাইন, একবার ওজন বাড়াতে হবে, একবার ওজন কমাতে হবে। খাওয়াদাওয়ার পরিবর্তন ও প্রশিক্ষণের মধ্যে দিয়ে যেতে হবে।’’

‘পারিয়া ২’-তে বিক্রম ছাড়াও থাকবেন অঙ্গনা রায়, দেবাশিষ রায়, বিমল গিরি, দেবপ্রসাদ হালদার প্রমুখেরা। তবে খলনায়কের চরিত্রে থাকবে বড় চমক। চলতি বছর পুজোর শেষে শুরু হবে ‘পারিয়া ২’-এর শ্যুটিং।