অজয় দেবগণ ও টাব্বুর অভিনীত বিখ্যাত ‘দৃশ্যম’ দেখে এই খুনের পরিকল্পনা তাঁর মাথায় আসে

পাওনা টাকা চাইতে গিয়েছিলেন প্রৌঢ়, পরিণতি হয়ে গেল মারাত্মক

গুন্দুরিয়া: পাওনা টাকা চাইতে গিয়ে খুন হলেম প্রৌঢ়। মাঠ থেকে উদ্ধার বস্তাবন্দী দেহ। শনিবার সকালে ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় ভরতপুর থানার গুন্দুরিয়া গ্রামে। মৃতের নাম দীনবন্ধু পাল (৬৫)।

পরিবারের অভিযোগ, পাওনা টাকা চাইতে গেলে করুনা বাগদী নামে এক ব্যক্তি  দীনবন্ধু পালকে খুন করে বস্তাবন্দী করে ফেলে রাখে। তার পরেই গ্রামবাসীরা খুনি সন্দেহে করুনা বাগদীকে বেধরক মারধর করে।

ভরতপুর থানার পুলিশ এসে করুনা বাগদীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। দীনবন্ধু পালের মৃতদেহ ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতালে পাঠায়। কে বা কার এই খুনের ঘটনায় জড়িত রয়েছে তা খতিয়ে দেখতে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ভরতপুর থানার পুলিশ।

আরও পড়ুন- ডাউনলোড ফিচার সরিয়ে দিচ্ছে Netflix! নামিয়ে রাখতে পারবেন না পছন্দের শো? কী করবেন

পরিবার সূত্রে জানা যায়, ভরতপুরে থানার গুন্দুরিয়া গ্রামের বাসিন্দা দীনবন্ধ পাল মধুপুরের বাসিন্দা করুনা বাগদী নামে এক ব্যক্তির কাছে ৬ হাজার টাকা পেতেন। সেই পাওনা টাকা চাইতে দীনবন্ধু পাল এদিন করুনা বাগদীর বাড়ি গিয়েছিলেন।

শনিবার সকালে গুন্দুরিয়া গ্রামে মাঠের মধ্যে একটি বস্তা পড়ে থাকতে দেখে স্থানীয়রা। খবর দেওয়া হলে ভরতপুর থানার পুলিশ এসে বস্তা খুলতেই উদ্ধার হয় দীনবন্ধু পালের মৃতদেহ।

করুনা বাগদীর বাড়িতে রক্তের দাগ দেখা যায় বলেও অভিযোগ। আর মাঠ থেকে বস্তাবন্দী মৃতদেহ উদ্ধারের পরেই গ্রামবাসীরা করুনা বাগদীকে খুনি সন্দেহে বেধরক গণধোলাই দেয়।

আরও পড়ুন- বাজারে নতুন স্মার্টফোন লঞ্চ করল Motorola! দাম সাধ্যের মধ্যে, ফিচার কী কী

ভরতপুর থানার পুলিশ করুনা বাগদীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। মৃতের ভাইপো গোপীনাথ পাল বলেন, আমার কাকা করুনা বাগদীর কাছে ৬ হাজার টাকা পেত। অনেকদিন ধরে টাকা ফেরত দিচ্ছিল না। সেই পাওনা টাকা ফেরত চাইতে গেলে আমার কাকাকে খুন করে বস্তায় ভরে ফেলে রাখে।