AAP-কে ভোট দেবেন তিনি, কেজরি দেবেন হাতে! বড় চমকের ইঙ্গিত দিলেন রাহুল গান্ধি

Lok Sabha Election 2024: AAP-কে ভোট দেবেন তিনি, কেজরি দেবেন হাতে! বড় চমকের ইঙ্গিত দিলেন রাহুল গান্ধি

নয়াদিল্লি: নিজে কংগ্রেস নেতা, ভোট দেবেন আপকে? তেমনটাই জানালেন রাহুল গান্ধি। বিজেপি-বিরোধী ‘ইন্ডিয়া’ জোট নিয়ে বলতে গিয়ে শনিবার এমনটাই ঘোষণা করলেন রাহুল গান্ধি।

লোকসভা নির্বাচন ২০২৪ পঞ্চম দফার ভোট লাইভ

লোকসভা নির্বাচনে বিজেপিকে পরাস্ত করতে একজোট হয়েছে বিরোধী দলগুলি। সেই জোটেরই শরিক আম আদমি পার্টি এবং কংগ্রেস। ইন্ডিয়া জোটের প্রার্থীদের সমর্থনে রাজধানী দিল্লিতে এক সমাবেশে যোগ দিয়েছিলেন রাহুল। সেখানেই এই মন্ত‍ব‍্য করেন রাহুল।

আরও পড়ুন: বাড়িতে মাকড়সার জাল হওয়া শুভ নাকি অশুভ? কী বলছে বাস্তুশাস্ত্র?

রাহুলের কথায়, ‘‘কেজরীওয়াল কংগ্রেসের বোতামে চাপ দেবেন, আমি আপের বোতাম চাপব।’’ দিল্লির সাতটি আসনে নিশ্চিত করতে আপ এবং কংগ্রেস কর্মীদের একসঙ্গে কাজ করার আহ্বানও জানিয়েছেন কংগ্রেস নেতা।

প্রসঙ্গত, আগামী ২৫ মে ষষ্ঠ দফায় ভোটগ্রহণ হবে দিল্লিতে। রাজধানীতে একসঙ্গেই লড়বে আপ-কংগ্রেস। দিল্লির সাতটি লোকসভা কেন্দ্রের মধ্যে তিনটিতে প্রার্থী দিয়েছে কংগ্রেস। বাকি চার কেন্দ্রে প্রার্থী দিয়েছে আপ।

আরও পড়ুন: ফোনের স্টোরেজ ফুল? হ্যাং করছে ফোন? খালি করার ৫ সেরা উপায় জেনে নিন, ঝড়ের গতিতে ছুটবে মোবাইল

এদিন দিল্লিতে বক্তৃতা দেওয়ার সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিশানা করেছেন রাহুল। মোদির উদ্দ‍্যেশ‍্যে বিতর্কের চ‍্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন তিনি। রাহুলের কথায়, ‘‘আমি প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে বিতর্কে বসতে রাজি। উনি যখন, যেখানে চাইবেন, আমি তাতেই রাজি। কিন্তু আমি নিশ্চিত যে উনি আসবেন না…যদি প্রধানমন্ত্রী আমার সামনে আসেন, তবে আমি মূল্যবৃদ্ধি, বেকারত্ব, পুঁজিবাদ ও কৃষকদের ইস্য়ু নিয়ে প্রশ্ন করব।’’