রিঙ্কুর এমনভাবে বোলিং করতে থাকলে কেকেআর অধিনায়কের হাতে অপশন আরও বাড়বে। যা দলের শক্তিও অনেকটা বাড়াবে। কেকেআরের হয়ে নতুন মরশুমে অলরাউন্ডার হিসেবে পারফর্ম করে ভারতীয় দলে জায়গা পাকা করাও লক্ষ্য রিঙ্কু সিংয়ের।

T20 world cup Rinku Singh: বিশ্বকাপ দলে সুযোগ না পাওয়া নিয়ে মুখ খুললেন রিঙ্কু, কী বললেন কেকেআর ব্যাটার?

আহমেদাবাদ: আইপিএল শেষ হচ্ছে ২৬ মে, তার পরেই টি২০ বিশ্বকাপ খেলতে আমেরিকা উড়ে যাবে ভারতীয় দল। রিজার্ভ দলে থাকলেও ১৫ সদস্যের দলে জায়গা হয়নি কেকেআরের তারকা ব্যাটার রিঙ্কু সিংয়ের। সেই প্রসঙ্গে ২১ দিন পরে মুখ খুললেন ভারতীয় ব্যাটার।

আইপিএলের ওয়েবসাইটে প্রকাশিত হওয়া একটি ভিডিয়োতে তিনি বলেন, “যবে থেকে ক্রিকেট খেলছি, আমি জুনিয়র স্তরের কিছু ট্রফি জিতেছি। কিন্তু সিনিয়র স্তরে কিছু জিতিনি। আমি বিশ্বকাপটা জিততে চাই, আশা করছি আমরা জিতব। আমার স্বপ্ন, দেশের হয়ে একটা বড় জিতে ট্রফিটা হাতে নেওয়া”। প্রথম দলে সুযোগ না পেলেও রিজার্ভ দলে রয়েছেন রিঙ্কু সিং, তাই কি তিনি আশা করছেন যে প্রথম দলে সুযোগ পেলেও পেতে পারেন?

আরও পড়ুন: আইপিএল না আন্তর্জাতিক ক্রিকেট- বেশি প্রতিযোগিতাপূর্ণ কোনটা? জবাব দিলেন গম্ভীর

কেকেআরের হয়ে তেমন ছন্দে নেই রিঙ্কু, তাঁর কি সময়টা খারাপ যাচ্ছে? উত্তরে রিঙ্কু বলেন, তিনি বলেন, “সময় খারাপ তাদের হয়, যাদের হাত-পা নেই । আমার তো আছে। তাই আমার সময় খারাপ যাচ্ছে না।”

দেশের হয়ে টি২০-তে এখনও পর্যন্ত মাত্র ১৫টি ম্যাচ খেলেছেন রিঙ্কু সিং, ৮৯ গড়ে মোট ৩৫৬ রান করেছেন। স্ট্রাইক রেটও চমৎকার- ১৭৬.২৪। তবে চলতি আইপিএলে নিজের সেরাটা দিতে পারেননি কেকেআর ব্যাটার, ১২টি ম্যাচে ১৮.৬৭ গড়ে মাত্র ১৬৮ রান করেছেন, স্ট্রাইক রেট ১৪৮.৬৭। অনেকেই মনে করছেন আইপিএলে সুযোগ না পাওয়া এবং সুযোগ পেলেও তেমন কাজে লাগাতে পারেননি বলেই বিশ্বকাপের প্রথম দলে তাঁর জায়গা হয়নি।