Bengaluru Rave Party: বেঙ্গালুরুর রেভ পার্টি ঘিরে বিতর্ক! মাদকের উপস্থিতি ২ জনপ্রিয় অভিনেত্রীর শরীরে

বেঙ্গালুরু: সম্প্রতি বেঙ্গালুরুর উপকণ্ঠে আয়োজিত এক রেভ পার্টি নিয়ে চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। ওই পার্টিতে যোগ দেওয়া কমপক্ষে ৮৬ জনের মাদক সেবন টেস্টের ফলাফল পজিটিভ এসেছে। যা নিয়ে শুরু হয়েছে তীব্র বিতর্ক।

সপ্তাহের গোড়ার দিকে ওই মাদক পার্টিতে অভিযান চালিয়েছিল কর্নাটক পুলিশের অ্যান্টি-নার্কোটিক্স ডিভিশন। অভিযোগ, ওই পার্টিতে ছিলেন ৭৩ জন পুরুষ এবং প্রায় ৩০ জন মহিলা। এঁদের মধ্যে ছিলেন দুই তেলুগু অভিনেত্রীও।

ওই মাদক পার্টিতে ছিল এমডিএমএ, কোকেন এবং হাইড্রো গাঁজার মতো মাদক দ্রব্যের এলাহি ব্যবস্থা। ফলে যাঁরা এই পার্টিতে যোগ দিয়েছিলেন, তাঁরা যথেচ্ছ ভাবে মাদক সেবন করেছেন বলে অভিযোগ উঠছে। এমনকী পার্টির পরে তাঁদের রক্ত পরীক্ষা করে দেখা যায় যে, ৭৩ জন পুরুষের মধ্যে ৫৯ জনের এবং ৩০ জন মহিলার মধ্যে ২৭ জনেরই রক্তে মাদকের উপস্থিতি রয়েছে।

আরও পড়ুন: Indian Idol-এ ব্যর্থ! বলিউডের বাঙালি গায়িকা কিন্তু নায়িকাও, ছবির ছোট্ট মেয়েটি কে

আরও পড়ুন: পরিচারিকাকে ধর্ষণের অভিযোগে জেল! ঝুলিতে একাধিক সফল ছবি, অকালেই হারিয়ে গেলেন নায়ক

সবথেকে চাঞ্চল্যকর বিষয় হল, ওই পার্টিতে অংশগ্রহণ করেছিলেন হেমা এবং আশি রায়। তাঁদের রক্ত পরীক্ষাতেও ড্রাগ রিপোর্ট পজিটিভ আসে। বেঙ্গালুরু সিটি পুলিশ কমিশনার বি দয়ানন্দ মঙ্গলবার বলেছিলেন যে, বেঙ্গালুরুর ফার্ম হাউজে আয়োজিত ওই মাদক পার্টিতে আগত অতিথিদের রক্তের নমুনা পরীক্ষার জন্য পরীক্ষাগারে পাঠানো হয়েছে। প্রায় একশো জনেরও বেশি অতিথির আগমন ঘটেছিল ওই পার্টিতে। এর মধ্যে এখনও পর্যন্ত ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। এখানেই শেষ নয়, ঘটনাস্থল থেকে একাধিক রকম মাদকও বাজেয়াপ্ত করা হয়েছে।

বেঙ্গালুরু সিটি পুলিশ কমিশনার আরও জানান যে, যাঁরা ওই পার্টিতে যোগ দিয়েছিলেন, তাঁদের মধ্যে অনেকেই কর্নাটকের বাইরে থেকে এসেছিলেন। সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন যে, হায়দরাবাদের বাসু নামে এক ব্যক্তিই নিজের জন্মদিন উপলক্ষে ওই পার্টির আয়োজন করেছিল। গত ১৮ মে বিকাল ৫টা থেকে শুরু হয়েছিল পার্টি। আর তা চলেছিল পরের দিন অর্থাৎ ১৯ মে ভোর ৬টা পর্যন্ত। বেঙ্গালুরুর ইলেকট্রনিক সিটিতে আয়োজিত ওই পার্টির বিষয়ে নির্দিষ্ট খবর পেয়েই সেখানে অভিযান চালায় বেঙ্গালুরু পুলিশের সিসিবি। সেখানে যোগ দিয়েছিলেন প্রায় ১০০ জন অতিথি। এমনকী বাজেয়াপ্ত করা হয়েছে মাদক এবং নেশার দ্রব্য।