এখানেই শেষ নয়, আইপিএল নিয়েও কোনও পোস্ট দেননি নাতাশা। তবে ক্রুনাল এবং তাঁর স্ত্রী পঙ্খুরিকে অবশ্য নাতাশার পোস্টে মন্তব্য করতে দেখা যায়। এইসব বিষয় থেকেই স্পষ্ট যে, নাতাশা এবং হার্দিকের মধ্যে সব কিছু ঠিক নেই। এমনই দাবি এক রেডিট ব্যবহারকারীর।

Hardik Pandya relationship: মাঠের পর কি সম্পর্ক নিয়েও চাপে হার্দিক? পান্ডিয়া পদবি মুছলেন হার্দিক-পত্নী নাতাশা

মুম্বই: মাঠে চলতি আইপিএলে একদম ছন্দে ছিলেন না হার্দিক পান্ডিয়া। অধিনায়ক হিসাবে হোক বা ব্যাটার হিসাবে টানা ব্যর্থতার মুখে পড়েছে হার্দিক এবং মুম্বই ইন্ডিয়ান্স। অধিনায়ক হিসাবে মুম্বইয়ের হয়ে ১৪টি ম্যাচের ১০টি ম্যাচে হেরে লিগ টেবিলে সবার শেষে থেমেছে মুম্বই। ব্যাটার হিসাবে ১৪টি ম্যাচে মাত্র ২১৬ রান করেছেন হার্দিক। কিন্তু এ বার মাঠের বাইরেও কি চাপে হার্দিক? জল্পনা শুরু হয়েছে ক্রীড়া মহলে।

আরও পড়ুন: দিঘা, মন্দারমণিতে ছাড় পাবেন না পর্যটকরা! রিমল নিয়ে সতর্ক নবান্ন, কড়া নির্দেশ

সমাজমাধ্যমের অ্যাকাউন্ট থেকে হার্দিকের স্ত্রী নাতাশা স্টানকোভিচ নিজের নাম থেকে বাদ দিলেন পান্ডিয়া পদবি। এছাড়াও কিছু দিন ধরে দু’জনের একসঙ্গে ছবিও আর দেখা যাচ্ছে না সমাজমাধ্যমে। দু’জনের সম্পর্ক নিয়ে আরও জল্পনা ছড়িয়েছিল ৪ মার্চ নাতাশার জন্মদিনে হার্দিক সমাজমাধ্যমে কিছুই পোস্ট করেননি। এর পরেই দু’জনের আদৌ আছে কি? সেই নিয়েই সন্দেহ রয়েছে অনেকের।

আরও পড়ুন: দিঘা, মন্দারমণিতে ছাড় পাবেন না পর্যটকরা! রিমল নিয়ে সতর্ক নবান্ন, কড়া নির্দেশ

এক রেডিট ব্যবহারকারী লিখেছেন, “আগে নিজের প্রোফাইলে নাম হিসাবে নাতাশা লিখতেন নাতাশা স্টানকোভিচ পান্ডিয়া, কিন্তু এখন তিনি আর সেই নাম নেই। বাদ চলে গিয়েছে পান্ডিয়া পদবি। শুধু তাই নয়, একটি পোস্ট ছাড়া হার্দিকের সঙ্গে সম্প্রতি করা সব পোস্টই মুছে দিয়েছেন নাতাশা। সেই পোস্টে নাতাশা-হার্দিকের সঙ্গে ছিলেন অগস্ত্য”। সত্যিই কি সম্পর্ক রয়েছে দু’জনের? বিভিন্ন মহলে নানা জল্পনা চললেও দুই জনের কেউই এই নিয়ে কিছু জানাননি।