Bollywood News: শুরু হবে ‘জি লে জারা’র কাজ? প্রিয়াঙ্কা-ক্যাটরিনা-আলিয়াকে নিয়ে বড় ইঙ্গিত ফারহানের

গত কয়েক বছর ধরেই ‘জি লে জারা’ নিয়ে জল্পনা কল্পনা চলছে। অবশেষে এই নিয়ে মুখ খুললেন পরিচালক ফারহান আখতার। ২০২১ সালে এই রোড ট্রিপ ফিল্ম দিয়েই পরিচালনায় ফিরে আসার ঘোষণা করেছিলেন ফারহান। কিন্তু আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফদের একসঙ্গে ডেট না পাওয়ার কারণে শ্যুটিংই শুরু করা যায়নি।

পিঙ্কভিলার প্রতিবেদন অনুযায়ী, পরিচালক ফারহান আখতার এবং এক্সেলের কর্মকর্তারা কীভাবে ‘জি লে জারা’-র কাজ শুরু করা যায়, তার সম্ভাব্য সব দিক খুঁটিয়ে দেখছেন। চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। এর মধ্যেই সিনেমার সঙ্গে ঘনিষ্ঠভাবে যুক্ত এক সূত্র মারফত জানা গিয়েছে, “জি লে জারা-কে প্রাক প্রোডাকশন পর্যায়ে নিয়ে যাওয়ার আগে স্থগিত রাখা হয়েছিল। এক্সেলের টিম স্ক্রিপ্টে শেষ মুহূর্তের কাজ করছে। ডেট নিয়ে সমস্যার কারণেই স্থগিত রাখা হয়, বন্ধ করা হয়নি। কারণ প্রযোজক, পরিচালক থেকে শুরু করে লেখক, সকলের কাছেই এটা স্বপ্নের প্রজেক্ট। স্ক্রিপ্ট প্রায় শেষ পর্যায়ে রয়েছে। এখন পুরো টিম কাজ শুরু করতে চায়।”

ঘনিষ্ঠ সূত্র আরও জানিয়েছেন, “প্রিয়াঙ্কা চোপড়া যখন ভারতে আসেন, সেই সময় জি লে জারা নিয়ে তাঁর সঙ্গে কথা বলেছিলেন ফারহান আখতার। ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাটের সঙ্গেও এই নিয়ে যোগাযোগ করা হয়েছে। তিন অভিনেত্রীই সিনেমার কাজ শুরুর জন্য ইতিবাচক সাড়া দিয়েছেন। এখন তাঁদের ডেট নিয়ে কাজ চলছে।”

আরও পড়ুন: সুদূর কান-এ নাম উজ্জ্বল কলকাতার! সেরা অভিনেত্রীর শিরোপা পেয়ে ইতিহাস গড়লেন অনসূয়া

আরও পড়ুন: বেঙ্গালুরুর রেভ পার্টি ঘিরে বিতর্ক! মাদকের উপস্থিতি ২ জনপ্রিয় অভিনেত্রীর শরীরে

গত বছর ভ্যারাইটি-কে দেওয়া সাক্ষাৎকারে ফারহান আখতারও স্বীকার করেছিলেন, ডেট নিয়ে সমস্যা হচ্ছে। তিনি বলেছিলেন, “ডেট নিয়ে কিছু সমস্যা হচ্ছে। প্রিয়াঙ্কা ব্যস্ত সময়সূচি থেকে যে ডেট দিচ্ছেন, তাতে অন্য অভিনেত্রী সময় বার করতে পারছেন না। আবার উল্টোটাও হচ্ছে। আমি ঘোরের মধ্যে রয়েছি। মনে হচ্ছে, সিনেমাটার ভাগ্যে যা আছে তাই হবে। যখন হবার তখন হবে, আমরা সবাই দেখব।”

‘জি লে জারা’-য় ক্যাটরিনা, প্রিয়াঙ্কা এবং আলিয়াকে একসঙ্গে দেখা যাবে। ফারহান আখতারের ঘোষণার সময় থেকেই তাই সিনেমাটি নিয়ে দর্শক মহলে উত্তেজনা ছিল। সবাই মনে করেছিলেন, ‘জিন্দেগি মিলেগি না দোবারা’-র মতো মহিলাকেন্দ্রিক রোড ট্রিপ ফিল্ম দেখা যাবে। কিন্তু সিনেমার কাজ বার বার স্থগিত হয়ে যাওয়ায় হতাশ দর্শকরা।