কেপির ভবিষ্যদ্বাণী, আইপিএল কে জিতবে? বলে দিলেন ফাইনালে এক দিন আগেই

মুম্বই: শুক্রবার কোয়ালিফায়ার-২ তে রাজস্থান রয়্যালসকে ৩৬ রানে হারিয়েছে হায়দরাবাদ। এই জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন হায়দরাবাদের অধিনায়ক প্যাট কামিন্স।

ম্যাচ চলাকালীন কামিন্সের নেওয়া গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত হায়দরাবাদের জয়ের ভিত্তি তৈরি করেছিল। হায়দরাবাদ এবার KKR- এর সাথে ফাইনাল ম্যাচ খেলবে। হায়দরাবাদ ফাইনালে ওঠার পর ইংল্যান্ডের কিংবদন্তি ক্রিকেটার এবং ধারাভাষ্যকার কেভিন পিটারসেন ফাইনাল নিয়ে ভবিষ্যদ্বাণী করেছেন।

আইপিএল ফাইনাল হবে কেকেআর ও হায়দরাবাদের মধ্যে। এমন পরিস্থিতিতে পিটারসেন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স-এ একটি পোস্ট শেয়ার করেছেন। তাঁর পছন্দের দলের নাম নিয়েছেন তিনি।

আরও পড়ুন- IPL Final: আইপিএল ফাইনাল লাইন আপ তৈরি, জমাটি লড়াইয়ের আশায় KKR vs SRH

পিটারসেন তাঁর পোস্টে লিখেছেন, “সানরাইজার্স এই মরসুমে খুব ভাল পারফরম্যান্স করেছে। দলের ব্যাটাররা টি-টোয়েন্টিতে যেভাবে ব্যাটিং করেছে তার জন্য তারা ফাইনাল খেলার যোগ্য ছিল। এমনকী ওরাই এবার চ্যাম্পিয়ন হওয়ার দাবিদার।”

—- Polls module would be displayed here —-

পিটারসনের এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। জানিয়ে রাখি হায়দরাবাদ দল তৃতীয়বারের মতো আইপিএল ফাইনালে উঠেছে। এখন দেখার বিষয় হায়দরাবাদ দল শিরোপা জিততে পারবে কি না। কেকেআর এবং হায়দরাবাদের পারফরম্যান্স এই মরসুমে দুর্দান্ত। সেই কারণেই শেষ পর্যন্ত দুই দলই এবার ফাইনাল খেলতে চলেছে।

আরও পড়ুন- মাঠের পর সম্পর্ক নিয়েও চাপে হার্দিক? পান্ডিয়া পদবি মুছলেন হার্দিক-পত্নী নাতাশা

২বার আইপিএল শিরোপা জিতেছে কেকেআর। এবার তৃতীয়বারের মতো শিরোপা জয়ের দিকে মুখিয়ে আছে তারা। কোয়ালিফায়ার ২-এ হায়দরাবাদের স্পিনার শাহবাজ আহমেদ দুর্দান্ত বোলিং করেন এবং ৩টি উইকেট নেন। ম্যাচ সেরার খেতাব পেয়েছেন শাহবাজ। শেষবার ডেভিড ওয়ার্নারের নেতৃত্বে ২০১৬6 সালে হায়দরাবাদ আইপিএল শিরোপা জিতেছিল।