নির্বাচনের গাড়ি দুর্ঘটনাগ্রস্ত

Lok Sabha Elections 2024: ভোটের দিন ভয়াবহ দুর্ঘটনা সোনামুখীতে, হতবাক এলাকার মানুষজন

বিষ্ণুপুর: চাঞ্চল্যকর একটি ঘটনা ঘটলবাঁকুড়া এবং বিষ্ণুপুর লোকসভায় ভোটের দিন। সোনামুখীতে ভয়ানক দুর্ঘটনার কবলে সম্ভাব্য ইলেকশন কমিশনের গাড়ি , গুরুতর আহত গাড়িচালক। দুমড়ে মুচড়ে গেল গাড়িটি। বিরাট চাঞ্চল্য ছড়ালস্থানীয় বাসিন্দাদের মধ্যে। ঘটনাটি ঘটেছে বিষ্ণুপুর লোকসভার সোনামুখীতে। সোনামুখী ব্লকের পাথরা এলাকায় দুর্ঘটনার কবলে পড়ে নির্বাচন কমিশনের গাড়ি। আজ আচমকাই একটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে।

ঘটনায় গুরুতর জখম হন ওই গাড়ির চালক শুক্রদেব সরেন । এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় সাধারণ মানুষদের মধ্যে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয় । গাড়িটির একাংশ দুমড়ে মুচরে যায় । আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে স্থানীয় সোনামুখী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরে সেখান থেকে তাকে বাঁকুড়া সম্মিলনী মেডিকেল ও কলেজ হাসপাতালে উন্নততর চিকিৎসার জন্য পাঠানো হয়।

লোকসভা নির্বাচন ২০২৪ রেজাল্ট

আরও পড়ুন: বিশেষভাবে সক্ষমদের দ্বারা পরিচালিত বুথ যেন ভোটের মাত্রা অন্য পর্যায়ে পৌঁছে দিল

স্থানীয় বাসিন্দাদের একাংশের মতে গাড়িটি সম্ভবত ইলেকশন কমিশনের। গাড়ির সামনে একটি স্টিকার লাগানো ছিল ইলেকশন ডিউটির। এছাড়াও স্থানীয় বাসিন্দারা জানান ড্রাইভার মদ্যপ অবস্থায় ছিলেন বলেই দুর্ঘটনার কবলে পড়েছে গাড়িটি। স্থানীয় বাসিন্দা, মুকুল দাস জানান, “আমরা যতদূর বুঝতে পারলাম ড্রাইভার মদ্যপ অবস্থায় ছিলেন, সেই কারণেই দুর্ঘটনা।”

আরও পড়ুন : রামের ভোট আবার বামে নাকি কুড়মি, কোন ফ্যাক্টরে ভোট হবে বাঁকুড়ায়?

জেলা জুড়ে ভোট চলছে। নির্বাচনে অংশ নিচ্ছেন মহিলা,পুরুষ বৃদ্ধা,সকলে। বিক্ষিপ্ত কিছু ঘটনা ছাড়া, শান্তিপূর্ণ ভাবেই চলছে জেলা জুড়ে নির্বাচন। কিন্তু তার মধ্যে এই দুর্ঘটনা বেশ নজর কেড়েছে।

আরও খবর পড়তে ফলো করুন
https://whatsapp.com/channel/0029VaA776LIN9is56YiLj3F

স্থানীয় বাসিন্দাদের মধ্যে ছড়িয়েছে চাঞ্চল্য।

নীলাঞ্জন ব্যানার্জী