‘ডিজেওয়ালে বাবু’র সেই সুন্দরী! নাতাশার জীবনে পান্ডিয়া প্রথম প্রেম নয়, ছিলেন আরও ২ জন

কলকাতা: ডিজে ওয়ালে বাবুর নায়িকা তিনি। বাদশার সেই গান ছিল সুপারহিট। সেই গানের ভিডিওতে নাতাশা স্ট্যানকোভিচ আলাদা করে নজর কেড়েছিলেন সবার। এর পর একটি জনপ্রিয় রিয়্যালিটি শোতেও দেখা গিয়েছিল তাঁকে।

হার্দিক পান্ডিয়ার সঙ্গে বিয়ে ভাঙতে চলেছে নাতাশার। সেই খবর নিয়ে এখন জোর জল্পনা। তাঁদের একটি সন্তান রয়েছে। অগস্ত্য। যদিও পান্ডিয়া বা নাতাশা, কেউই এই নিয়ে এখনও কোনও কথা বলেননি। তবে খবর যা রটেছে তার কিছুটা সত্যি বলে ধরা যেতেই পারে।

—- Polls module would be displayed here —-

ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার সঙ্গে বিয়ে করেন অভিনেত্রী-মডেল নাতাশা স্ট্যানকোভিচ। তবে বিয়ের আগে গর্ভবতী হয়েছিলেন তিনি। এর পর লকডাউনের সময় তাঁরা বিয়ে করেন। চুপিসাড়ে হয়েছিল সেই বিয়ে।

আরও পড়ুন- শনিবার ভেস্তে গেল কেকেআরের প্র্যাকটিস, চেন্নাইতে ফাইনালে বৃষ্টির সম্ভাবনা কতটা?

এর পর ছেলে অগস্ত্যকে কোলে নিয়ে দ্বিতীয়বার বিয়ে করেন তাঁরা। আর দ্বিতীয়বারের বিয়েটা হয়েছিল জাকজমকপূর্ণভাবে। তবে অনেকেই জানেন না, নাতাশার জীবনে হার্দিক প্রথম প্রেম নয়। এর আগে জনপ্রিয় অভিনেতা আলি গোনিকে ডেট করেছেন নাতাশা।

২০১২ সালে মুম্বইতে আসেন নাতাশা স্ট্যানকোভিচ। সেই সময় মডেল ও অভিনেতা আলি গোনির প্রেমে পড়েন তিনি। বছর দুয়েক সেই সম্পর্ক টিকেছিল বলে খবর। পারস্পরিক বনিবনা না হওয়ার কারণে দুজন আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন বলেও জানা যায়।

আরও পড়ুন- উইনিং কম্বিনেশনে কি শেষ মুহূর্তের বদল, গম্ভীরের মেগা রণনীতির ব্লু প্রিন্ট ফাঁস!

সার্বিয়ার পোজ়ারেভাচে জন্ম নাতাশার। বেলগ্রেডের স্কোলা ইগরে আশেন আতালিজাঙ্ক বিশ্ববিদ্যালয়ে নাচ নিয়ে উচ্চশিক্ষা। তিনি নিরামিশাষী। মিস স্পোর্টস অফ সার্বিয়া খেতাব জিতেছিলেন। এর পর ভারতে আসেন। শোনা যায়, প্রাক্তন মডেল স্যাম মার্চেন্টের সঙ্গেও সম্পর্কে ছিলেন তিনি।