মৃতা রেণুকা মন্ডল

Cyclone Remal After Effects: প্রবল বৃষ্টিতে হাওয়ার দাপটে রান্নাঘরের ছাদে ভেঙে পড়ল গাছ, রিমলের বলি অশীতিপর বৃ্দ্ধা

নবাব মল্লিক, নামখানা: আবারও প্রাণ কাড়ল ঘূর্ণিঝড় রিমল। নামখানার মৌসুনিতে বাড়িতেই মিলল অশীতিপর এক বৃদ্ধার দেহ। ওই মহিলার নাম রেণুকা মণ্ডল। সূত্রের খবর সোমবার সকালে প্রবল বৃষ্টির সঙ্গে হাওয়ার দাপটে গাছ ভেঙে পড়ে ওই বৃদ্ধার বাড়িতে। এরপরই বাড়ি ধসে মৃত্যু হয় ওই বৃদ্ধার। সে সময় তিনি রান্নাঘরে ছিলেন। রবিবার রাতে কলকাতাতেও বিপজ্জনক বাড়ি ভেঙে একজনের মৃত্যু হয়। এই নিয়ে রিমালের দুর্যোগ কাড়ল ২ জনের প্রাণ।

সূত্রের খবর সোমবার সকালে বাড়ির পাশের টিনের ছাউনি দেওয়া মাটির রান্নাঘরে বসেছিলেন বৃদ্ধা। সেই সময় পাশের একটি গাছ ভেঙে রান্নাঘরের উপরে পড়ে। এরপরই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে রান্নাঘরের ছাউনি।.

আরও পড়ুন : গাছ উপড়ে কলকাতার এই শহরতলির বড় এলাকা বিদ্যুৎহীন! চরম ভোগান্তি নিত্যযাত্রীদেরও

তড়িঘড়ি পরিবারের লোকজনেরা সেখান থেকে বৃদ্ধাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। কিন্তু শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেছেন। সোমবার সকালে ঘটনাস্থলে পৌঁছয় ফ্রেজারগঞ্জ উপকূল থানার পুলিশ। এর পর পুলিশ মৃতদেহ উদ্ধার অরে ময়নাতদন্তের জন্য পাঠায়।

প্রশাসনের পক্ষ থেকে রবিবার রাত পর্যন্ত ১ লক্ষ ১০ হাজার মানুষকে ত্রাণ শিবিরে তুলে আনা হয়েছে। তবে কেন এই বৃদ্ধা তাঁর বাড়িতেই রয়ে গেলেন, তা খতিয়ে দেখছে প্রশাসন।