রাশিয়ান তরুণীর দরাদরির ভিডিও ভাইরাল! নেটিজেনরা বলছেন, ‘ভারতীয় নাগরিকত্ব দেওয়া হোক’(Instagram/@mariechug)

রাশিয়ান তরুণীর দরাদরির ভিডিও ভাইরাল! নেটিজেনরা বলছেন, ‘ভারতীয় নাগরিকত্ব দেওয়া হোক’

Viral Video: গরমে জরুরি কাজ না থাকলে রোদের মধ্যে বাইরে বেরোতে চান না অনেকেই। আর একান্তই বেরোতে হলে শরীরকে হাইড্রেটেড রাখার সমস্ত কৌশল মেনে চলতে হয়। ভারতে সফরে এসে এক রাশিয়ান তরুণীও এমনটাই ভেবেছিলেন। সম্প্রতি তাঁর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আসলে গরমে তিতিবিরক্ত হয়ে রাস্তার পাশের স্টল থেকে সোডা কেনেন ওই তরুণী। কিন্তু সোডা বিক্রেতাকে যে প্রশ্ন করেন, তাতেই হাসির রোল উঠেছে। হেসে গড়িয়ে পড়েছেন খোদ সোডা বিক্রেতাও।

আরও পড়ুন- ৩ হাজার টাকায় ‘নমো কুলার’, বিদ্যুৎ ছাড়াই ঘর থাকবে ঠান্ডা, আরামসে চলবে ১৫ বছর

মারিয়া চুগুরোভা রাশিয়ান কনটেন্ট ক্রিয়েটর। গোয়াতে থাকেন। গ্রীষ্মের মরশুমে উত্তর ভারতের শহরগুলিতে ঘুরছেন তিনি। সাধারণ মানুষের সঙ্গে কথা বলছেন। সেই সব কথোপকথনের ভিডিও পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি নিজের Instagram অ্যাকাউন্ট @mariechug-এ একটি ভিডিও পোস্ট করেছেন মারিয়া। গরমে হাঁসফাঁস করতে করতে রাস্তার পাশের একটি ঠেলাওলার কাছ থেকে সোডা কিনছেন তিনি। পাশাপাশি সোডা বিক্রেতার সঙ্গে কথাও বলছেন।

 

View this post on Instagram

 

A post shared by Mariia Chugurova (@mariechug)

ভিডিওতে দেখা যাচ্ছে, মারিয়া দোকানদারকে বলছেন, নুন, চিনি ছাড়া একটা সোডা বানিয়ে দিন। দোকানদার বলেন, এক গ্লাসের দাম ৩০ টাকা। মারিয়া রাজি। দোকানদার সোডা বানানো শুরু করলেন। আচমকা মারিয়া বলে বসেন, নুন, চিনি দিচ্ছেন না যখন ৩০ টাকার গ্লাস ২৫ টাকায় দিন। রাশিয়ান তরুণীকে এমন দরাদরি করতে দেখে হেসে ফেলেন দোকানি। হেসে ফেলেন মারিয়াও। হাসতে হাসতেই বলেন, ভারতীয় নাম মনে রাখার চেষ্টা করছি, কিন্তু খুব শক্ত। তারপর সোডা খেতে খেতে বলেন, এটা স্প্রাইট কোল্ড ড্রিঙ্কস। তবে ভারতীয় সোডা পান করে তৃপ্তি পেয়েছেন রাশিয়ান তরুণী। বলেন, খুব গরম, তেষ্টাও খুব পেয়েছিল। তারপর দাম মিটিয়ে চলে যান মারিয়া।

আরও পড়ুন- সাপ্তাহিক রাশিফল ৩ জুন – ৯ জুন: দেখে নিন এই সপ্তাহ নিয়ে কী জানাচ্ছেন জ্যোতিষী চিরাগ দারুওয়ালা

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও। এখনও পর্যন্ত ১৮ লাখ ভিউ হয়েছে। সঙ্গে অগুণিত কমেন্ট। মারিয়ার দর কষাকষির ক্ষমতা দেখে অনেকেই মজা করে তাঁকে ভারতীয় নাগরিকত্ব দেওয়ার কথা বলেছেন। একজন লিখেছেন, “মারিয়াকে আধার কার্ড দেওয়া হোক”। আরেকজন লিখেছেন, “মনে হচ্ছে ২০ টাকার স্প্রাইট ৩০ টাকায় খাইয়েছে”।