মায়ের সঙ্গে মালতি! হলিউডে জলদস্যুর চরিত্রে অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া, শ্যুটিংয়ের আগে দিলেন ইয়ট পার্টির ছবি

Priyanka Chopra: মায়ের সঙ্গে মালতি! হলিউডে জলদস্যুর চরিত্রে অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া, শ্যুটিংয়ের আগে দিলেন ইয়ট পার্টির ছবি

পাকাপাকিভাবে হলিউডেই ঘাঁটি গেড়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। একের পর এক ইংরেজি সিনেমায় দেখা যাচ্ছে তাঁকে। আপাতত প্রিয়াঙ্কা ব্যস্ত পরবর্তী ছবি ‘দ্য ব্লাফ’-এর শ্যুটিংয়ে। এর মধ্যেই ছবির কলাকুশলীদের সঙ্গে একটি ইয়ট পার্টির ভিডিও পোস্ট করেছেন তিনি। প্রিয়াঙ্কার সঙ্গে দেখা যাচ্ছে তাঁর মেয়ে মালতী মেরিকেও।

ইনস্টাগ্রামে ভিডিও-র সঙ্গে একটি দীর্ঘ ক্যাপশনও লিখেছেন প্রিয়াঙ্কা। তিনি উল্লেখ করেছেন, “নতুন কোনও প্রোজেক্ট শুরু করার সময় কারা এতে কাজ করছেন সেটা জানা আমার কাছে গুরুত্বপূর্ণ, তবেই সবাই মিলে সেরাটা দিতে পারব। ঘরবাড়ি, পরিবার ছেড়ে আমরা এই শিল্পমাধ্যমের জন্য একসঙ্গে ভাবি, খাই, শ্বাস নিই, অনেকটা সময় ব্যয় করি। চারপাশের সবাই যখন আনন্দে, উৎসবে, দক্ষতায় নিপুণ হয়, তখন কাজটা সহজ হয়ে যায়। এমনটাই আমার মনে হয়। এক নতুন শুরু”।

সম্প্রতি ছবির স্ক্রিপ্ট রিডিং সেশনের কথাও জানিয়েছিলেন প্রিয়াঙ্কা। ‘ওম’ লিখে কাজ শুরু করেছেন তিনি। মহাবিশ্বের পবিত্র প্রতীক, যা একই সঙ্গে শব্দ এবং মন্ত্র। ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা লেখেন, “শুরু হল। ছবিটা দেখুন”।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

আসন্ন ছবির শ্যুটিংয়ের জন্য প্রিয়াঙ্কা বর্তমানে অষ্ট্রেলিয়ায় রয়েছেন। ‘দ্য ব্লাফ’-এ প্রিয়াঙ্কার বিপরীতে দেখা যাবে জনপ্রিয় তারকা অভিনেতা কার্ল আরবানকে। ছবিটি প্রচারিত হবে প্রাইম ভিডিওতে। ‘দ্য ব্লাফ’-এর পরিচালক ফ্রাঙ্ক ই ফ্লাওয়ার্স। ব্লকবাস্টার ছবি ‘বব মার্লে: ওয়ান লাভ’-এর-সহ লেখক ছিলেন তিনি। বিশ্বব্যাপী ১২০ মিলিয়ন ডলারের বেশি রোজগার করেছিল এই ছবি।

আরও পড়ুন: বিয়ের ১০ মাসেই বিচ্ছেদ, ২ বছরে ভাঙে দ্বিতীয় বিয়ে, ফ্লপ হিরো হয়েও কোটি কোটি টাকার মালিক বলিনায়িকার স্বামী

১৯ শতকের ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের এক প্রাক্তন মহিলা জলদস্যুর গল্প ফুটিয়ে তুলবে ‘দ্য ব্লাফ’। জলদস্যুর চরিত্রে অভিনয় করবেন প্রিয়াঙ্কা। ছবিতে দেখা যাবে, কীভাবে নিজের পরিবারকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করছেন প্রাক্তন জলদস্যু, কিন্তু অতীতের পাপ তাঁর পিছু ছাড়ছে না। ছবির প্রযোজক AGBO-এর অ্যান্থনি রুশো, জো রুশো, অ্যাঞ্জেলা রুসো-অটস্টট এবং মাইকেল ডিস্কো; সিনেস্টার পিকচার্সের সিসেলি সালদানা; এবং মারিয়েল সালদানা।

প্রিয়াঙ্কা এখন গ্লোবাল স্টার। মার্কিন যুক্তরাষ্ট্রেও সেই স্টারডম রয়েছে অভিনেত্রীর। ‘দ্য ব্লাফ’ ছাড়াও হলিউডের বেশ কয়েকটি প্রজেক্টে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। এর মধ্যে জনসিনা এবং সিটাডেল ২-এর সঙ্গে ‘হেড অফ স্টেট’ অন্যতম। তবে আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফের সঙ্গে ফারহান আখতারের ‘জি লে জারা’ দিয়ে প্রিয়াঙ্কা ফের বলিউডেও ইনিংস শুরু করতে চলেছেন বলে শোনা যাচ্ছে।