ভোট গণনা পুরুলিয়া

Purulia News: কপালে তিলক, মুখে চওড়া হাসি, ভোটে জেতা নিয়ে কনফিডেন্ট শান্তিরাম!

পুরুলিয়া: দীর্ঘ প্রতীক্ষার অবসানের দিন। লোকসভা নির্বাচন সম্পন্ন হওয়ার পর শুরু হয়েছে ভোট গণনা। ৩৫ নং পুরুলিয়া লোকসভা কেন্দ্র ভোট গণনা কেন্দ্র হয়েছে সিধু কানহু বিরসা বিশ্ববিদ্যালয়ে। নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে চারিদিক। ‌ রয়েছে বিশাল পুলিশ বাহিনী ও কেন্দ্রীয় বাহিনী। ভোট গননা কেন্দ্রে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে শাসক-বিরোধী প্রার্থীরা। তৃণমূল প্রার্থী শান্তিরাম মাহাতোকে একেবারেই খোশ মেজাজে দেখা যায় এই দিন। কপালে তিলক নিয়ে মুখে চওড়া হাসির সঙ্গে প্রবেশ করলেন গণনা কেন্দ্রে।

আরও পড়ুনঃ পশ্চিমবঙ্গে ৪২ আসনের গণনা প্রক্রিয়া চলছে, কে কোন কেন্দ্রে এগিয়ে? দেখুন লাইভ আপডেট

এই দিন তৃণমূল প্রার্থী শান্তিরাম মাহাতো ভোট গননা কেন্দ্রে প্রবেশ করার সময় বলেন, তাঁরা সমস্ত দিক থেকেই প্রস্তুত। তাঁদের এজেন্টরা গণনা কেন্দ্রে গণনার জন্য বসে গিয়েছে। ‌ নিজের জয়ের ব্যাপারে ১০০ শতাংশ আশাবাদী তিনি।

লোকসভা নির্বাচনের শুরু থেকেই কনফিডেন্স এর সাথে দেখা ভোটের প্রচার , মিটিং, মিছিল করতে দেখা গিয়েছে প্রার্থী শান্তিরাম মাহাতোকে। এই বয়সেও একেবারে তরতাজা যুবকের মত সর্বত্র দাপিয়ে বেরিয়েছেন তিনি। নিজের জয়ের ব্যাপারে আশাবাদী থাকতে দেখা গিয়েছে তাকে প্রথম থেকেই। আর একই রকম কনফিডেন্ট দেখা গেল ভোট গণনার দিনও।

একেবারেই অন্য মেজাজে ভোট গননা কেন্দ্রের ভিতরে প্রবেশ করলেন প্রার্থী শান্তিরাম মাহাতো। ১০০ শতাংশ জয়ী হবেন তিনি এই কনফিডেন্স এর সাথে ভোট গননা কেন্দ্রের ভেতরে প্রবেশ করেন তিনি। ‌ আর কয়েক ঘন্টা পরই বোঝা যাবে জয়ের মুকুট কার মাথায় উঠবে।

শর্মিষ্ঠা ব্যানার্জি