Viral Marriage Proposal: ঘুরতে ভালবাসেন? গান শোনেন? তাহলে এই বিদেশিনী আপনাকেই বিয়ে করবেন! টাকা না থাকলেও চলবে

নয়া দিল্লি:  জীবনের সব থেকে বড় সিদ্ধান্ত বোধ হয় বিয়ে! মানুষের মনে বিয়ে নানা প্রশ্ন থাকে! সব থেকে বড় প্রশ্ন হল ভালবেসে বিয়ে করালে আলাদা কথা, না হলে যার সঙ্গে বিয়ে হচ্ছে তার সঙ্গে মনের মিল হবে তো! যাকে বিয়ে করবেন পুরুষ হোক বা মহিলা দুজনেই মানিয়ে নিতে পারবে তো! এমন নানা প্রশ্ন থাকে! সেই মনের মতো সঙ্গে পাত্র হোক বা পাত্রী খুঁজে পাওয়াও তো বড্ড মুশকিলের কাজ! পাত্র-পাত্রীর অ্যাড দিয়েও অনেকেই পার্টনার খোঁজেন! তবে এবার এক অস্ট্রেলিয়ান যুবতী যা করলেন তা রীতিমতো ভাইরাল!

ওই যুবতীর নাম ডিনায়রা! এই মেয়ে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্ট করেছেন! যা এখন তুমুল ভাইরাল! ডিনায়রা একটি লাল শাড়ি পরে হাতে একটি কিউয়ার কোর্ডের ছবি নিয়ে দাঁড়িয়ে বলছেন, তিনি তাঁর জীবন সঙ্গী হিসেবে একজন ভারতীয়কে যুবককে চাইছেন! কারণ স্বামী হিসেবে ভারতীয় পুরুষকেই তাঁর পছন্দ! এই পোস্ট দেখা মাত্রই ভাইরাল হয়! বহু মানুষ এই পোস্ট শেয়ার করেছেন।

কিউয়ার কোড স্ক্যান করলেই আপনি জানতে পারবেন ডিনায়রার কেমন পাত্র পছন্দ! ডিনায়রা চাইছেন ৫ফুট ৬ফিট লম্বা পাত্র! যিনি অবিবাহিত! এবং যে ঘুরতে ভালবাসে আর গান বা মিউজিক পছন্দ! এমন ছেলে হলেই হবে! সেই ছেলের রোজগার নিয়ে কোনও দাবি নেই যুবতীর! এমনকী যেকোনও পরিবারের ছেলেকে তিনি বিয়ে করতে রাজি। এই পোস্টে বহু পুরুষ কমেন্ট করেছেন। তাঁরা লিখেছেন, বিয়ে করতে রাজি আছেন! কেউ কেউ নিজের বাবা মায়ের সঙ্গেও কথা বলাতে চেয়েছেন ওই যুবতীর! ৭ মিলিয়ন মানুষ এই ভিডিও দেখেছেন! আপাতত ডিনায়রা তুমুল ভাইরাল!