১,৯৯৯ টাকা থেকে শুরু ভাড়া ! ৭ জুন পর্যন্ত ‘সামার সেল’ দিচ্ছে ভিস্তারা

Vistara Summer Sale: ১,৯৯৯ টাকা থেকে শুরু ভাড়া ! ৭ জুন পর্যন্ত ‘সামার সেল’ দিচ্ছে ভিস্তারা

কলকাতা: এবারের গ্রীষ্মে ‘সামার সেল’ নিয়ে হাজির হল ভিস্তারা। ইকোনমি, প্রিমিয়াম ইকোনমি এবং বিজনেস ক্লাসের ভাড়ায় আকর্ষণীয় ছাড় পাচ্ছেন যাত্রীরা। ক্লাব ভিস্তারার সদস্যরা পাবেন অতিরিক্ত ছাড়। হাতে সময় আর মাত্র ২ দিন।

৪ জুন থেকে শুরু হয়েছে ‘সামার সেল’। চলবে মাত্র ৯৬ ঘণ্টা। ৭ জুন অফার শেষ হবে। ভারতে করা টিকিট বুকিংয়েই সেলের সুবিধা পাবেন যাত্রীরা। সামার সেলে ১ জুলাই থেকে ১৫ সেপ্টেম্বরের মধ্যে ভ্রমণের জন্য টিকিট বুক করা যাবে (ব্ল্যাকআউট তারিখ প্রযোজ্য)।

সস্তায় ঘরোয়া এবং আন্তর্জাতিক যাত্রা: ভিস্তারার সামার সেলে একপিঠের ইকোনমি ক্লাসের ভাড়া শুরু হচ্ছে ১,৯৯৯ টাকা থেকে। প্রিমিয়াম ইকোনমির ভাড়া ২,৯৯৯ টাকা এবং বিজনেস ক্লাসের টিকিট কাটা যাবে ৯,৯৯৯ টাকায়।

আরও পড়ুন– আচমকাই উড়ো ই-মেলে বোমাতঙ্ক; চাঞ্চল্য ছড়িয়ে পড়ল এয়ার কানাডা দিল্লি-টরোন্টো উড়ানের যাত্রীদের মধ্যে

আন্তর্জাতিক উড়ানেও মিলছে আকর্ষণীয় ছাড়। ইকোনমি ক্লাসের ভাড়া ১১,৯৯৯ টাকা, প্রিমিয়াম ইকোনমি ক্লাসে ১৪,৯৯৯ টাকা এবং বিজনেস ক্লাসের ভাড়া শুরু হচ্ছে ৪৩,৯৯৯ টাকা থেকে (ট্যক্স সহ সমস্ত ভাড়া)। বলে রাখা ভাল, এই ভাড়া নির্বাচিত রুট এবং ফ্লাইটের ক্ষেত্রেই প্রযোজ্য।

ক্লাব ভিস্তারার সদস্যদের জন্য রয়েছে বিশেষ ছাড়: ক্লাব ভিস্তারার সদস্য হলে বিশেষ কিছু সুবিধা মিলবে। সামার সেলে ফ্লাইট বুকিং করা ক্লাব ভিস্তারার সদস্যরা বিজনেস ক্লাস বুকিংয়ে অতিরিক্ত ২৫ শতাংশ, প্রিমিয়াম ইকোনমি এবং ইকোনমি ক্লাসের টিকিট বুকিংয়ে অতিরিক্ত ২০ শতাংশ ছাড় পাবেন। অর্থাৎ পরের যাত্রার জন্য আরও বেশি সঞ্চয়।

আরও পড়ুন– ৪৮ ডিগ্রি গরমেও এসি চলে না! ফ্যান-কুলারেই কাজ চালান এই কলোনির আইএএস, আইপিএসরা

সামার সেলে ভিস্তারার টিকিট বুকিং: যাত্রীরা সরাসরি ভিস্তারার ওয়েবসাইট, আইওএস এবং অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপ, ভিস্তারার এয়ারপোর্ট টিকিট অফিস, কল সেন্টার, অনুমোদিত অনলাইন ট্রাভেল এজেন্সি এবং ট্রাভেল এজেন্টদের মাধ্যমে ভিস্তারার সামার সেলে টিকিট বুক করতে পারবেন। তবে মনে রাখতে হবে, এই অফারে সরাসরি চ্যানেল ডিসকাউন্ট, কর্পোরেট ডিসকাউন্ট এবং ভাউচার ব্যবহার করা যাবে না।

সিট সংখ্যা সীমিত। তাই যাত্রীদের দ্রুত টিকিট বুকিংয়ের পরামর্শ দিয়েছে ভিস্তারা। জানানো হয়েছে, সামার সেলে ‘আগে এলে আগে পাবে’ ভিত্তিতে টিকিট দেওয়া হবে।