সেলফি জোন 

Bankura News: কেউ কখনও দেখেনি! বাঁকুড়ায় তৈরি আন্ডারগ্রাউন্ড ক্যাফে… ছবি দেখলে মাথা ঘুরে যাবে

বাঁকুড়া: বাঁকুড়া শহরে চালু হয়ে গেল ইউরোপিও স্ট্যাইলে গড়ে তোলা অভিনব একটি ক্যাফে। তাও আবার মাটির নীচে! হ্যাঁ ঠিকই শুনলেন, মাটির নীচে তৈরি এই ক্যাফে। শহর বাঁকুড়ার স্কুলডাঙার আকৃতি অ্যাপার্টমেন্টের একেবারে আন্ডারগ্রাউন্ড ফ্লোরে রয়েছে এই ক্যাফে। লাইট এবং সাউন্ডের যুগলবন্দি সঙ্গে ইউরোপিয়ান আদলে ইন্টেরিয়র নজর কাড়বে আপনার। ক্যাফেতে এক-একটি জোন আলাদা করে তৈরি হয়েছে, রয়েছে ভিন্ন থিম যেমন, সেলফি জোন,মিনি থিয়েটার,ডান্সিং ফ্লোর যেমন আছে তেমনই রয়েছে দোলনা,নীচে গদিতে বসে খাওয়া,দাওয়া করার সুবিধা। ই ধরনের নতুনত্ব একটি ক্যাফে উপহার পেয়ে বেজায় খুশি বাঁকুড়াবাসী।

কলকাতার ক্যাফে বিশেষজ্ঞ সৌভিক রায়ের তত্ত্বাবধানে তৈরি হয়েছে আন্ডারগ্রাউন্ড ক্যাফে। এই ক্যাফেতে থাকছে নানা স্বাদের ভান্ডার যেমন ইউরোপিয়ান,চাইনিজ এবং কন্টিনেন্টাল। সঙ্গে থাকছে মোমোর যাদু। আন্ডারগ্রাউন্ড ক্যাফের সিগনেচার ডিশ হল রকমারি ইউনিক গ্রেভী মোমো। রয়েছে স্পেশাল ক্রিসপি চিকেন, ফিস ফিংগার ও ইউনিক স্ন্যাকসের পসরা। আর ঠান্ডা পানীয়ের মধ্যে রয়েছে ককটেল ও মকটেল।

একেবারেই ভিন্ন রকমের এই ক্যাফে বাঁকুড়ার মানুষের কাছে একটি নতুন এক্সপেরিয়েন্স। নামের সঙ্গেও রয়েছে সামঞ্জস্য। আন্ডারগ্রাউন্ড ক্যাফে সত্যিই একতলার নীচে আন্ডারগ্রাউন্ড ফ্লোরে। তাছাড়াও বিভিন্ন  থিম সজ্জা যুব সমাজকে বিশেষ আকর্ষণ করবে বলেই ধরে নেওয়া যাচ্ছে।