ঘটনাস্থলে উত্তরপাড়া থানা পুলিশ

গঙ্গায় স্নান করতে নামাই কাল হল! ক্লাস সেভেনের ছাত্রের মর্মান্তিক পরিণতি

হুগলি: বন্ধুদের সাথে ফুটবল খেলে গঙ্গায় স্নান করতে নেমেই হল কাল। বন্ধুদের চোখের সামনেই জলে তলিয়ে গেল ক্লাস সেভেনের ছাত্র প্রিয়াংশু বিশ্বাস।

ঘটনাটি ঘটেছে শনিবার বিকাল সাড়ে চারটে নাগাদ। ঘটনাস্থল উত্তর পাড়া পঞ্চানন তলা মন্দির সংলগ্ন গঙ্গার ঘাট। ব্যস্ততম বিকেলে সকলের চোখের সামনে এই ধরনের ঘটনায় প্রশ্নের মুখে প্রশাসন ও।

পুলিশ সূত্রের খবর, আজ সকালে বাবা-মা কে ‘খেলতে যাচ্ছি’ বলে বাড়ি থেকে বেরোয় ক্লাস সেভেনের উত্তরপাড়া চিলড্রেনস ওন হোমের ছাত্র প্রিয়াংশু বিশ্বাস।

আরও পড়ুন- ‘ইউসুফ তুমি জায়ান্ট কিলার’, হেরে গেলেও উত্তম-সুজাতার প্রশংসায় নেত্রী মমতা

ফুটবল খেলে সাড়ে চারটে নাগাদ গঙ্গায় বন্ধুদের সাথে স্নান করতে নামে। এর পর ছবি তোলা এবং স্নান করার পর হঠাৎই এক বন্ধু লক্ষ্য করে, প্রিয়ংশু ক্রমশ দূরে চলে যাচ্ছে। তড়িঘড়ি এক বন্ধু তাকে বাঁচাতে গেলে সেও ডুবে যাচ্ছিল।

ভয়ে বন্ধুর হাত ছেড়ে দিলে প্রিয়াংশু তাদের সামনেই তলিয়ে যায়। এর পর অনেকে গঙ্গায় খোঁজাখুঁজি করলেও কোনও খোঁজ পাওয়া যায়নি। ঘটনাস্থলে আসে উত্তরপাড়া থানার পুলিশ। গঙ্গার ঘাটে এসে প্রিয়াংশুর বাবা কান্নায় ভেঙে পড়েন। বলেন, বন্ধুরা একবারও কেন বারণ করল না গঙ্গায় নামতে!

আরও পড়ুন- রাত পোহালে ফের বৃষ্টির দাপট! ভাসবে উত্তরের বহু জেলা! রবিতে দক্ষিণের আবহাওয়া কেমন

উত্তরপাড়ার গঙ্গার ঘাটগুলিতে গত কয়েক মাসে একাধিক এধরনের ঘটনা ঘটেছে। তার পরও প্রশাসন থেকে কোনও ব্যবস্থা বা নজরদারি হয় না কেন, তা নিয়ে প্রশ্ন তুলছেন সাধারণ মানুষ।

রাহী হালদার