রেলের ইলেকট্রিক তারে আত্মহত্যার চেষ্টা  রুখে দিল আরপিএফ 

Lover: ট্রেনের ছাদে ওটা কী! ছুটে গেল RPF, তারপর? শিউরে ওঠা কাণ্ড যুবকের

মুর্শিদাবাদ: প্রেমে প্রত্যাখ্যান, আর তার জেরেই মানসিক অবসাদে রেলের লাইনের ইলেকট্রিক তারে নিজেকে তড়িদাহত করার চেষ্টা। অবশেষে আরপিএফের প্রচেষ্টায় প্রাণে বাঁচল যুবক। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের নিউ ফরাক্কা রেল স্টেশনে।

পেশায় পরিযায়ী শ্রমিক ওই যুবক।  অসমের বাসিন্দা হলেও কেরালাতে কাজে গিয়েছিল সে। আর সেই কাজ করে বাড়ি ফেরার পথেই প্রেমে প্রত্যাখান হন ফোনের মাধ্যমে। তার প্রেমিকা সম্পর্ক রাখবে না বলাতেই চরম সিদ্ধান্ত নিতে যায় ওই যুবক। অবশেষে প্রাণে রক্ষা পায় আরপিএফের তৎপরতায়।

আরও পড়ুন: ফাঁকা ফ্ল্যাটে পচা গন্ধ, ৩ দিন পর উদ্ধার কাজলের সহ-অভিনেত্রী নূর মালবিকা দাসের দেহ!

জানা গিয়েছে, ওই যুবক অসমের বাসিন্দা। সোমবার সকালে হঠাৎই বাড়ি ফেরার সময়ে নিউ ফরাক্কা রেল স্টেশনে এসে ট্রেনের উপরে চেপে ইলেকট্রিক তারে বিদ্যুৎ সংযোগ করে আত্মহত্যার চেষ্টা করে। তৎক্ষণাৎ আরপিএফের নজরে এলেই রেল লাইনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। আর তারপরেই যুবককে আরপিএফ উদ্ধার করে এবং তাকে নিজেদের হেফাজতে রাখা হয়।

আরও পড়ুন: পড়াশোনায় আর বাধা নয়, মেধাশ্রী প্রকল্পে টাকা পাবেন পড়ুয়ারা! কত টাকা-কীভাবে আবেদন? জানুন

আরপিএফ সূত্রে জানা গিয়েছে, তার বাড়ি অসমে। কাজের সূত্রে কেরালা গিয়েছিল। সেখান থেকে বাড়ি ফেরার পথে ফরাক্কায় নেমে এই ঘটনাটি ঘটিয়েছে বলে জানা যায়। যদিও তার জীবন রক্ষা পেয়েছে। কাউন্সেলিং করা চলছে বলেও জানা গিয়েছে। অন্যদিকে, তাকে কাউন্সেলিং করেই বাড়ি পাঠানোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলেই আরপিএফ সূত্রে জানা গিয়েছে।

কৌশিক অধিকারী