বিরাট কোহলিকে বিয়ে করতে চেয়েছিলেন! সেই ক্রিকেটারের জীবনে বড় ঘটনা, দিলেন ছবি

লন্ডন: অবশেষে গাঁটছড়া বাঁধলেন ইংল্যান্ডের মহিলা ক্রিকেটার ড্যানিয়েল হোয়াইট। ড্যানি হোয়াইট তাঁর দীর্ঘদিনের সঙ্গী জর্জি হজকে লন্ডনের চেলসি ওল্ড টাউন হলে বিয়ে করেন। তাঁরা দুজনেই ২০২৩ সালের শুরুতে দক্ষিণ আফ্রিকায় বাগদান সেরেছিলেন। ২০১৯ সাল থেকে তাঁরা একে অপরকে ডেট করছেন।

ড্যানি হোয়াইট তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিয়ের ছবি শেয়ার করেছেন। ড্যানি হোয়াইট এবং জর্জি হজ দুজনেই তাঁদের বিয়ের ঘোষণা করার জন্য ইনস্টাগ্রামে একটি যৌথ পোস্ট ভাগ করেছেন।

আরও পড়ুন- বিশ্বকাপের সুপার এইটে উঠল ‘এই’ দল, আজ বড় দলের বিদায়! চার বিশ্বজয়ী এবার বাদ!

৩২ বছর বয়সী ড্যানি হোয়াইট একটি টুইটার পোস্টের মাধ্যমে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলিকে বিয়ের প্রস্তাব দেন। ২০১৪ সালে কোহলিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিনি। সেই পোস্ট ভাইরাল হয়ে যায়। পরে তিনি সেই পোস্ট সম্পর্কে বলেছিলেন, আসলে ওটা রসিকতা ছিল।

ড্যানি ওয়াটের সঙ্গী জর্জি হোস একজন প্রাক্তন ফুটবলার। তিনি এখন একটি ফুটবল দলের ম্যানেজার। জর্জি হজ লন্ডনে একজন ফুটবল প্রতিভা খোঁজার এজেন্ট হিসেবে কাজ করেন। তিনি বর্তমানে সিএএ বেসের মহিলা ফুটবলের প্রধান, ফুটবলারদের ক্যারিয়ার উন্নতিতে কাজ করেন।

ড্যানি হোয়াইট তিনটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ এবং তিনটি ওয়ানডে ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে সিরিজের জন্য ইংল্যান্ড মহিলা দলের সদস্য ছিলেন। পাকিস্তানের বিরুদ্ধে শেষ টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে ড্যানি হোয়াইট ৪৮ বলে ৮৭ রানের আক্রমণাত্মক ইনিংস খেলেন। ওই ম্যাচে তাঁর দল জেতে।

আরও পড়ুন- অর্ধেক বিশ্বকাপ শেষ! ‘এই’ ২জন কি আর খেলবেন না? জামাইষষ্ঠীর দিন বড় ম্যাচ

অন্যদিকে, টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের সঙ্গে নিউ ইয়র্কে রয়েছেন বিরাট কোহলি। ভারতীয় দল দুটি গ্রুপ পর্বের ম্যাচ খেলে দুটিতেই জিতেছে। ভারতীয় দলের দুই ম্যাচে চার পয়েন্ট রয়েছে। টিম ইন্ডিয়া সুপার-এইট-এর যোগ্যতা অর্জন থেকে মাত্র একটি জয় দূরে। গত দুটি ম্যাচেই রোহিত শর্মার সঙ্গে ইনিংস শুরু করেন বিরাট কোহলি।

যদিও ২বারই ব্যর্থ কোহলি। আগামীকাল আমেরিকার বিরুদ্ধে ম্যাচে কোহলিকে টিম ম্যানেজমেন্ট ওপেন করায় নাকি সেটাই এখন দেখার। জয়সওয়াল দলে ফেরেন কিনা সেটাই এখন দেখার বিষয়।