স্বামী স্ত্রীর বন্ধন 

Love Astro Tips: প্রেম জমে গদগদ! ৫টি উপায়ে প্রিয়জনের মন জুড়ে শুধুই আপনার নাম, ভালবাসার মানুষকে কাছে পাবেন এভাবে

দু'জন মানুষের মধ্যে সম্পর্ক হচ্ছে জীবনের সবচেয়ে তৃপ্তিদায়ক জিনিসগুলোর একটি। প্রত্যেক মানুষই তার সঙ্গীর সঙ্গে এমন সম্পর্ক চান, যাতে তারা সারা জীবন সুখী থাকে। সবাই চায় তার সঙ্গীর সঙ্গে তার সম্পর্ক দিন দিন দৃঢ় হোক।
দু’জন মানুষের মধ্যে সম্পর্ক হচ্ছে জীবনের সবচেয়ে তৃপ্তিদায়ক জিনিসগুলোর একটি। প্রত্যেক মানুষই তার সঙ্গীর সঙ্গে এমন সম্পর্ক চান, যাতে তারা সারা জীবন সুখী থাকে। সবাই চায় তার সঙ্গীর সঙ্গে তার সম্পর্ক দিন দিন দৃঢ় হোক।
ভালোবাসার কোনও বিকল্প নেই। কিন্তু সম্পর্কে থাকার বিষয়টিকে বাইরে থেকে যতটা সহজ মনে হয়, বিষয়টি অতটাও সহজ নয়। কারণ, ভালবাসার সম্পর্কে প্রচুর চ্যালেঞ্জ রয়েছে। নানা কারণে সম্পর্কে ফাটল ধরতে পারে। ধীরে ধীরে স্ত্রীর প্রতি আকর্ষণ কমে যায় স্বামীর বা স্বামীর প্রতি স্ত্রীর।
ভালবাসার কোনও বিকল্প নেই। কিন্তু সম্পর্কে থাকার বিষয়টিকে বাইরে থেকে যতটা সহজ মনে হয়, বিষয়টি অতটাও সহজ নয়। কারণ, ভালবাসার সম্পর্কে প্রচুর চ্যালেঞ্জ রয়েছে। নানা কারণে সম্পর্কে ফাটল ধরতে পারে। ধীরে ধীরে স্ত্রীর প্রতি আকর্ষণ কমে যায় স্বামীর বা স্বামীর প্রতি স্ত্রীর।
স্বামী, স্ত্রী বা প্রেমিক প্রেমিকার মধ্যে দুরত্ব তৈরি হচ্ছে। বা ভালবাসার জায়গা কমে যাচ্ছে। তাহলে আপনারা এই কাজটি করুন নিমেষেই মিলবে সুফল।
স্বামী, স্ত্রী বা প্রেমিক প্রেমিকার মধ্যে দুরত্ব তৈরি হচ্ছে। বা ভালবাসার জায়গা কমে যাচ্ছে। তাহলে আপনারা এই কাজটি করুন, নিমেষেই মিলবে সুফল।
জ্যোতিষবীদ কৌশিক শাস্ত্রী জানাচ্ছেন, পরগাছা অর্থাৎ যে গাছে আরও একটি গাছ জন্ম নেয়, তাকে পরগাছা বলা হয়। সেই গাছের শিকড় আপনারা সংগ্রহ করুন। সেই শিকড়টিকে অবশ্যই শুক্রের নক্ষত্র দেখে সংগ্রহ করতে হবে।
জ্যোতিষবীদ কৌশিক শাস্ত্রী জানাচ্ছেন, পরগাছা অর্থাৎ যে গাছে আরও একটি গাছ জন্ম নেয়, তাকে পরগাছা বলা হয়। সেই গাছের শিকড় আপনারা সংগ্রহ করুন। সেই শিকড়টিকে অবশ্যই শুক্রের নক্ষত্র দেখে সংগ্রহ করতে হবে।
শিকড় সংগ্রহ করে ছেলেরা ডানহাতে ও মেয়েরা বাম হাতে ধারণ করে রাখবেন। এছাড়াও ছ'মুখি রুদ্রাক্ষ অবশ্যই ধারণ করবেন। রুদ্রাক্ষ ধারণ করবার সময় শুক্রের নক্ষত্র দেখে ধারণ করবেন।
শিকড় সংগ্রহ করে ছেলেরা ডানহাতে ও মেয়েরা বাম হাতে ধারণ করে রাখবেন। এছাড়াও ছ’মুখি রুদ্রাক্ষ অবশ্যই ধারণ করবেন। রুদ্রাক্ষ ধারণ করবার সময় শুক্রের নক্ষত্র দেখে ধারণ করবেন।
জ্যোতিষের কথায়, পাঁচটি বা সাতটি ময়ুরের পালক যে বিছানায় ঘুমান সেই বিছানার নীচে রেখে দেবেন। ফলে অবশ্যই মধূর সম্পর্ক তৈরি হবে।
জ্যোতিষীর কথায়, পাঁচটি বা সাতটি ময়ুরের পালক যে বিছানায় ঘুমান সেই বিছানার নীচে রেখে দেবেন। ফলে অবশ্যই মধূর সম্পর্ক তৈরি হবে।Disclamer: এই মতামত News18বাংলার নিজস্ব মত নয়৷ প্রচলিত ধারণার ভিত্তিতেই এই প্রতিবেদন৷ সঠিক ফল পেতে বিশেষজ্ঞের পরামর্শ নিন৷