ভয়ঙ্কর দুর্ঘটনা!

Accident: ভয়ঙ্কর ঘটনা! মুহূর্তে শেষ ৬ জনের জীবন! গাড়ি দেখে মনে হচ্ছে খেলনা! ভয়াবহ দুর্ঘটনায় রক্তে ভাসল চারিদিক

চেন্নাই: তামিলনাড়ুতে ভয়ঙ্কর দুর্ঘটনা। শুক্রবার ভোরে কৃষ্ণা জেলার কৃত্তিভেন্নু এলাকার কেতানাপল্লি গ্রামের কাছে জাতীয় সড়কে ঘটে এক ভয়াবহ দুর্ঘটনা। এই দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন ৫ জন। স্থানীয় সূত্রে খবর, তাল্লারেভু এলাকা থেকে একটি মাছের কন্টেইনার পুদুচেরির দিকে যাওয়ার সময় একটি মিনি ভ্যানকে ধাক্কা দেয়। তাতেই ঘটে এই ভয়ঙ্কর ঘটনা।

জানা গিয়েছে, মৃতরা কাকিনাদা, ইয়ানাম, আমলাপুরমের স্থানীয় বাসিন্দা। পুলিশ সুপার আদনান নাঈম আসমি জানিয়েছেন, মৃতরা হলেন রেভু বুশানম (২৬), জি ধর্ম ভারাপ্রসাদ (২৭), কনাকারাজু (৪০), চিন্টা লোভারাজু (৩২), মাগাপু নাগারাজু (৩৫) এবং ইয়্যাপ্পান জয়রামন (৪২)৷ মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য জেলা সরকারি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: রাজ্যের চার বিধানসভা উপনির্বাচনের প্রার্থী তালিকা প্রকাশ তৃণমূলের! দারুণ চমক শাসক দলের, কারা হলেন প্রার্থী?

আর আহতদের মাছিলিপত্তনমের সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ সুপার জানিয়েছেন, “দুটি গাড়ির চালক এবং আরও তিনজন ঘটনাস্থলেই মারা যান। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরও এক জনের মৃত্যু হয়।”

দুর্ঘটনার খবর প্রকাশ্যে আসতেই কাকিনাদা, ইয়ানাম, আমলাপুরমে নেমে এসেছে শোকের ছায়া। মাছিলিপত্তনমের ডিএসপি শাইক আবদুল সুবহানি, এসআই নাগারাজু সহ আরও উচ্চ পদস্থ আধিকারিকরা হাসপাতালে তত্ত্বাবধানে রয়েছেন।