‘পাতালেই’ শেষ ছোট্ট প্রাণ, ১৭ ঘণ্টার নিস্ফল চেষ্টা! ৫০০ ফুট বোরওয়েলে কীভাবে পড়ে গেল দেড় বছরের শিশুকন‍্যা? গুজরাতে মর্মান্তিক কাণ্ড

Girl Child: ‘পাতালেই’ শেষ ছোট্ট প্রাণ, ১৭ ঘণ্টার নিস্ফল চেষ্টা! ৫০০ ফুট বোরওয়েলে কীভাবে পড়ে গেল দেড় বছরের শিশুকন‍্যা? গুজরাতে মর্মান্তিক কাণ্ড

গুজরাত: ৫০০ ফুট গভীর বোরওয়েল পড়ে যায় দেড় বছরের শিশু কন‍্য। ১৭ ঘণ্টা ধরে ছোট্ট প্রাণকে বাঁচানোর জন‍্য শেষমেশ ব‍্যর্থ। গুজরাতের ঘটনায় শোকের ছায়া দেশজুড়ে।

গুজরাতের আমরেলি জেলার সুরাজরপুরা গ্রামে ৫০০ ফুট গভীর বোরওয়েলে পড়ে যায় দেড় বছরের ছোট্ট শিশু কন‍্যা। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে এই মর্মান্তিক ঘটনা। শিশুটিকে উদ্ধারের জন‍্য ১৭ ঘণ্টা অভিযান চালায় ন্যাশনাল ডিজাস্টার রেসপন্স ফোর্স (এনডিআরএফ)। শনিবার অচেতন অবস্থায় উদ্ধার করা হয় ছোট্ট শিশুকে। পরে চিকিত্‍সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

আরও পড়ুন: জেলবন্দী সন্তান, মৃত্যুর সঙ্গে লড়ছে বাবা…! রক্ত দেওয়ার লোক নেই… অবশেষে এগিয়ে এলেন জেলরক্ষীরা

এনডিআরএফ-এর থেকে জানান হয়েছে, যে বোরওয়েলটি ৫০০ ফুট গভীর। বাচ্চাটি ৫০ ফুট গভীরতায় আটকে যায়। জানা গিয়েছে বাচ্চাটি খেলতে খেলতেই বোরওয়েলে পড়ে যায়।

আরও পড়ুন: হোটেলের ঘরে রাখা এই জিনিসগুলির উপর আপনারই অধিকার! নির্দ্ধিধায় বাড়ি নিয়ে যেতে পারবেন! চুরি বলা হবে না, জেনে নিন কোনগুলি?

ভোর ৫টার দিকে শিশুকন‍্যাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়। ত‍ত্‍ক্ষণাত্‍ প্রাথমিক চিকিত্‍সাকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।