সেই সঙ্গে হাসনাবাদ – বিবাদি বাগ লোকাল ভোর ৫টা ৪৫ মিনিটের পরিবর্তে ভোর ৬টা ৫ মিনিটে হাসনাবাদ থেকে ছাড়বে, সেই সঙ্গে ট্রেনটি বিবাদি বাগের পরিবর্তে বারাসাত পর্যন্ত চলবে।

West Bengal news: স্টেশনে খোয়া গিয়েছিল বৃদ্ধার সারা জীবনের সঞ্চয়, খুঁজে দিল সোনারপুর জিআরপি

অর্পন মণ্ডল, সোনারপুর: বৃদ্ধার সারাজীবনের সঞ্চয় ফিরিয়ে দিল সোনারপুর জিআরপি। মথুরাপুরের বাসিন্দা ৭৪ বছর বয়সি গীতা হালদার। সারাজীবন সল্টলেকে এক ব্যক্তির কাছে কাজ করতেন তিনি। প্রায় ৪০ বছরের বেশী সময় ধরে বিভিন্ন লোকের বাড়িতে পরিচারিকার কাজ করে লক্ষাধিক টাকা জমিয়েছিলেন ভদ্রমহিলা।

আরও পড়ুন: রুদ্রপ্রয়াগে ভয়াবহ দুর্ঘটনা, পাহাড় থেকে নদীতে পড়ল যাত্রীবোঝাই বাস, মৃত বহু

অক্লান্ত পরিশ্রম করে জমানো সারা জীবনের সঞ্চয়ের টাকা সন্তানদের মধ্যে ভাগ করে দিতে সল্টলেক থেকে মথুরাপুরের বাড়িতে গিয়েছিলেন। কিন্তু মেয়ে না আসায় সব টাকা নিয়ে আবার সল্টলেকেই ফিরছিলেন। ফেরার সময় তাঁর ব্যাগ খোয়া যায় সোনারপুরে। বিষয়টি তিনি সোনারপুর জিআরপির কাছে জানান। ঘটনার কথা জানতে পেরে সোনারপুর জিআরপি ঘটনার তদন্ত শুরু করে।

তদন্তে নেমে সোনারপুর স্টেশনের ১ নম্বর প্লাটফর্ম থেকে টাকা ভর্তি ব্যাগ উদ্ধার করে পুলিশ। তল্লাশি চালিয়ে ব্যাগ থেকে উদ্ধার করা হয় ১ লক্ষ ২৭ হাজার টাকা এবং ২টি সোনার বালা। মালিকানা যাচাই করে উদ্ধার হওয়া জিনিসপত্র বৃদ্ধার হাতে তুলে দিল পুলিশ। সারা জীবনের জমানো সম্পদ হারিয়ে ফেলে যেন মাথায় আকাশ ভেঙে পড়েছিল বৃদ্ধার। সঞ্চয় ফিরে পেয়ে চোখে জল বৃদ্ধার, তিনি পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন।