এরকমই অবস্থা হয় কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের৷

Kanchenjunga Accident: হলদিবাড়ি এক্সপ্রেস না পেয়ে কাঞ্চনজঙ্ঘায় চেপেছিলেন… আর ফেরা হল না পূর্ব বর্ধমানের বিউটির

পূর্ব বর্ধমান: কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে দুর্ঘটনায় প্রাণ হারালেন পূর্ব বর্ধমান জেলার গুসকরা শহরের বাসিন্দা। মৃতের নাম বিউটি বেগম সেখ(৪৩)।

সূত্রের খবর, মৃতের স্বামী শিলিগুড়িতে একটি বেসরকারি সংস্থায় কাজ করেন। তিনমাস সেখানেই ছিলেন গুসকরা শহরের ৫ নম্বর ওয়ার্ডের ইটাচাঁদা এলাকার বাসিন্দা বিউটি বেগম শেখ (৪৩) নামে ওই বধূ। সোমবার সকালে নিউ জলপাইগুড়ি স্টেশনে ট্রেন ধরে গুসকরায় ফিরছিলেন। কিন্তু অভিশপ্ত দুর্ঘটনায় কাড়ল তার প্রাণ। দুর্ঘটনার পর হাসপাতালে স্ত্রীর মৃতদেহ সনাক্ত করেন স্বামী হাসমত শেখ।

আরও পড়ুন কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় মৃত ৮, পিষে মর্মান্তিক মৃত্যু চালক-গার্ডের, আরও বাড়বে মৃতের সংখ্যা?

 ইটাচাঁদার বাসিন্দা হাসমত শেখের এক ছেলে ও এক মেয়ে। ছেলে কেরলে কাজ করেন। মেয়ে সুনয়নী খাতুনের বিয়ের পর বিউটি খাতুন শেখ তাঁর স্বামীর কাছে গিয়েছিলেন। হাসমত শিলিগুড়িতে ঘরভাড়া করে থাকেন। সেখানেই ছিলেন তাঁর স্ত্রী।  সকালে নিউ জলপাইগুড়ি স্টেশন থেকে হলদিবাড়ি এক্সপ্রেস ট্রেন ধরার কথা ছিল। ট্রেনটি আজ না থাকায় কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে চেপেছিলেন।

সোমবার সকালে উত্তরবঙ্গের রাঙাপানি স্টেশনের কাছে দুর্ঘটনার কবলে পড়ে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে৷ পিছন থেকে মালগাড়ির সজোর ধাক্কায় লাইনচ্যূত হয়ে যায় ট্রেনের একাধিক কামরা৷ ইতিমধ্যেই ঘটনাস্থল থেকে ৮ জনের মৃত্যুর খবর এসেছে৷ আশঙ্কা করা হচ্ছে, দুর্ঘটনায় অন্তত ১৫ জনের মৃত্যু হয়ে থাকতে পারে৷ আহতের সংখ্যা ৬০-এরও বেশি৷ আহতদের নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়েছে৷