সাগরদিঘীতে পথ অবরোধ

Murshidabad News: টানা বিদ্যুৎ বিভ্রাট! প্রতিবাদে হাত পাখা নিয়ে ‌যা করলেন গ্রামবাসীরা! আটকে গেল বাস, লরি!

মুর্শিদাবাদ: একদিকে তীব্র দাবদাহ, আর অন্যদিকে লাগাতার বিদ্যুৎ বিভ্রাট। আর সেই বিদ্যুৎ বিভ্রাটের জেরে অভিনব বিক্ষোভ প্রদর্শন করা হল মুর্শিদাবাদে। হাত পাখা নিয়ে রাস্তায় বসে বিক্ষোভ দেখালেন গ্রামের বাসিন্দারা। মুর্শিদাবাদ জেলার সাগরদিঘি ব্লকের কাবিলপুর অঞ্চল জুড়ে দীর্ঘদিন ধরেই বিদ্যুৎ বিভ্রাটে নাজেহাল এলাকাবাসী।

বারবার সাগরদিঘি ইলেকট্রিক অফিসে অভিযোগ জানিয়েও কোনও কাজ না হওয়ায় মঙ্গলবার অভিনব পদ্ধতিতে রাস্তায় হাতপাখা নিয়ে বসে পথ অবরোধ ও বিক্ষোভ প্রদর্শন করলেন কাবিলপুরের গ্রামের বাসিন্দারা। এমনকি পথ অবরোধ ও বিক্ষোভের জেরে আটকে পড়েছেন পথ চলতি বহু মানুষ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সাগরদিঘি থানার পুলিশ।

আরও পড়ুন:খুব সাবধান! সক্রিয় এটিএম জালিয়াতির বড় চক্র, একটু ভুলেই টাকা সাফ! পুলিশের জালে ১৫

গ্রামের বাসিন্দাদের অভিযোগ, প্রায় এক মাস থেকে কাবিলপুর অঞ্চলের ১৮ টি গ্রামে ঠিকঠাক বিদ্যুৎ পরিষেবা মিলছিল না। বিশেষত সাহেবনগর,নতুনপাড়া, চরকাবিলপুর, অমৃতপুর গ্রামে ঠিক করে বিদ্যুৎই থাকছেনা বলেই অভিযোগ গ্রামবাসীদের। যার কারণে মঙ্গলবার সকালে কাবিলপুরের বটতলা মোড়ে পথ অবরোধ ও বিশাল বিক্ষোভ প্রদর্শন করেন এলাকাবাসীরা। তাদের দাবি, যতক্ষণ না ঊর্ধ্বতন কর্তৃপক্ষ এই বিদ্যুৎ বিভ্রাটের সমাধান ও সুরাহা করছেন, ততক্ষণ পর্যন্ত এই বিক্ষোভ চলতে থাকবে।
আরও খবর পড়তে ফলো করুন
https://whatsapp.com/channel/0029VaA776LIN9is56YiLj3F

কৌশিক অধিকারী