প্রতীকী ছবি

Crime news: প্রকাশ্যে প্রাক্তন প্রেমিকার মাথা থেতলে খুন! নৃশংসতায় হতবাক প্রত্যক্ষদর্শীরা

মুম্বই: প্রকাশ্য দিবালোকে ভযঙ্কর ঘটনা! মঙ্গলবার মুম্বইয়ের ব্যস্ত রাস্তায় স্প্যানার দিয়ে মাথা থেতলে খুন করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের বসইয়ে।

দিনের ব্যস্ত সময়ে হঠাৎ দেখা যায় এক যুবক স্প্যানার নিয়ে এক যুবতী তাড়া করছে। এই ঘটনা দেখে আতঙ্কিত হয়ে পড়েন পড়েন পথচলতি মানুষ। জানা গিয়েছে ঘাটক যুবকের নাম রোহিত যাদব। খুন হওয়া তরুণী আরতি যাদব রোহিতের প্রাক্তন প্রেমিকা। নৃশংস ভাবে নিজের প্রাক্তন প্রেমিকাকে খুন করার ভিডিও ভাইরাল হয়ে যায় সমাজমাধ্য়মে।

আরও পড়ুন: ক্যানসারে মারা গিয়েছেন স্ত্রী, সহ্য করতে না পেরে শোকে আত্মঘাতী আইপিএস অফিসার

ঘটনার সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে অভিযুক্ত যুবক রোহিত একটি স্প্যানার নিয়ে প্রাক্তন প্রেমিকা আরতিকে তাড়া করছে। এবং আরতিকে নাগালে পেলে রোহিত ভারী স্প্যানার দিয়ে সোজা আরতির মাথায় আঘাত করে। তারপর বেশ কয়েক বার আরতির মাথায় এবং বুকে আঘাত করে রোহিত। ঘটনার নৃশংসতায় হতবাক হয়ে যান প্রত্যক্ষদর্শীরা। তাঁদের মধ্যে একজন যুবককে থামাতে এগিয়ে এলে যুবক তাঁকে ধাক্কা দিয়ে ফেলে দেন এবং স্প্যানার দিয়ে মারার হুমকি দেন। এই দৃশ্য দেখে আর কেউ যুবককে থামাতে এগিয়ে আসার সাহস দেখাননি।

অভিযুক্ত রোহিত যাদবকে খুনের অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ। গোটা ঘটনার তদন্ত শুরু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, আরতি অভিযুক্ত যুবক রোহিতের সঙ্গে দীর্ঘ প্রেমের সম্পর্কে ইতি ঘটানোর পরে ক্ষুব্ধ হয়ে পড়ে রোহিত। প্রসঙ্গত, শনিবার আরতি প্রাক্তন প্রেমিক রোহিতের বিরুদ্ধে নালাসোপাড়ার অচোলা থানায় তাঁর ফোন ভেঙে দেওয়া এবং মারধর করা অভিযোগ করেন, সেই ভিত্তিতে মামলাও রুজু হয়।