প্রতীকী ছবি

গাড়ি ছিনতাইয়ের চেষ্টা! বাধা দিতে গিয়ে ভয়ঙ্কর কাণ্ড গাড়ির মালিকের সঙ্গে

মালদহ: চার চাকা গাড়ি ছিনতাইয়ে বাধা দেওয়ায় এক ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টা। শরীরে একাধিক জায়গায় ধারালো অস্ত্রের কোপ। আক্রান্ত ব্যবসায়ী ভর্তি মালদা মেডিকেল কলেজ হাসপাতালে।

ঘটনাটি ঘটেছে মালদহের ইংরেজবাজার থানার অঞ্চল মোড় এলাকায়। জানা গিয়েছে,আক্রান্ত ব্যবসায়ীর নাম আতিউর মাহাতল। বাড়ি বড়কল চন্ডীপুর এলাকায়।

পরিবার সূত্রে দাবি, বাড়ি থেকে ২০০ মিটার দূরে অঞ্চল মোড় এলাকায় ওই ব্যক্তির একটি স্টিল ফ্যাক্টরি রয়েছে। রাতে পাড়াতে জলসার অনুষ্ঠান চলছিল। এই অনুষ্ঠান শেষে স্টিল ফ্যাক্টরি হয়ে বাড়ি ফিরছিলেন ওই ব্যবসায়ী। সেই সময় কয়েকজন স্টিল ফ্যাক্টরিতে রাখা তাঁর চারচাকা গাড়ি ছিনতাইয়ের করছিল।

ঘটনা দেখে ফেলে প্রতিবাদ করায় ওই ব্যবসায়ীকে চারজন দুষ্কৃতি মিলে ঘিরে ধরে ব্যাপক মারধর করে। ধারা রাস্তা দিয়ে শরীরে কোপ দেওয়া হয়। ঘটনায় গুরুতর আহত হন ওই ব্যবসায়ী। তাঁর চিৎকারে দুষ্কৃতীরা পালিয়ে যায়। এরপর স্থানীয়রা তাঁকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন।

আরও পড়ুন- টোটো নিয়ে বড় খবর, রাস্তায় দাপাদাপির দিন শেষ, প্রশাসনের বড়সড় সিদ্ধান্ত

বৃহস্পতিবার সকালে এই ঘটনায় ইংরেজবাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।আক্রান্ত ব্যবসায়ীর ভাই রাজেন মাহালত দাবি করে বলেন, দুষ্কৃতীদের কয়েকজনকে চেনা সম্ভব হয়েছে। পুলিশকে সে সংক্রান্ত তথ্য দেওয়া হয়েছে।

অন্য দিন সাধারণভাবে রাতে দাদা আর ফ্যাক্টরিতে যান না। অন্যদিকে ফ্যাক্টরিতেই রাতে রাখা থাকে তাঁর গাড়ি। ঘটনাক্রমে গতকাল রাতে ওই এলাকায় গিয়ে গাড়ি তুলে নিয়ে যাওয়ার চেষ্টার ঘটনা দেখে ফেলেন তিনি। আর এতেই আক্রান্ত হতে হয়।

আরও পড়ুন- বৃষ্টির সঙ্গেঝোড়ো হাওয়া, মুহুর্মুহু বাজ! কলকাতা-সহ দক্ষিণের ৬ জেলায় দুর্যোগ

পরিবারের সন্দেহ, গাড়ি যে প্রতি রাতে ফ্যাক্টরি চত্বরে থাকে সম্ভবত আগে থেকে তা লক্ষ্য করে দুষ্কৃতীরা।পুলিশ জানিয়েছে, ব্যবসায়ীর ওপর হামলার পেছনে সত্যি গাড়ি চুরির ঘটনা রয়েছে নাকি এর পেছনে অন্য কোনও পুরনো শত্রুতা রয়েছে তাও খতিয়ে দেখা হচ্ছে ।