তামিলনাড়ুতে ভয়ঙ্কর ঘটনা

Tamilnadu: রোখা যাচ্ছে না মৃত্যুমিছিল! পরপর ৩৭ জনের মৃত্যু! তামিলনাড়ুতে ভয়ঙ্কর ঘটনা

চেন্নাই: বিষাক্ত মদ খেয়ে তামিলনাড়ুতে অন্তত ৩৭ জনের মৃত্যু হল। এই ঘটনায় চিকিৎসাধীন রয়েছেন আরও অন্তত শতাধিক মানুষ। তবে নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

তামিলনাড়ুর রাজধানী চেন্নাই থেকে কাল্লাকুরিচি জেলা প্রায় ২৫০ কিলোমিটার দক্ষিণ পশ্চিমে। মৃত ও অসুস্থদের বেশিরভাগই জেলার করুণাপুরম এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে।

বৃহস্পতিবার কাল্লাকুরিচি জেলা প্রশাসন থেকে ৩৭ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এ ছাড়াও ১০০ জনের বেশি ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন বলেও জানানো হয়েছে।

আরও পড়ুন: বিরাট খবর! রাজ্যের সব শিক্ষককে বড় নির্দেশ দিল হাইকোর্ট! আর ‘গোপন’ থাকবে না কিছু

বুধবার রাতে কাল্লাকুরিচি সরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালে মোট ১০৭ জনকে ভর্তি করা হয়। পরে তাঁদের মধ্যে ৫৯ জনকে সালেম, ভিলুপুরম ও পদুচেরির হাসপাতালে পাঠানো হয়। এ ছাড়া জওহরলাল ইনস্টিটিউট অব পোস্ট গ্র্যাজুয়েশন মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ সেন্টারে আরও ১৫ জনকে ভর্তি করা হয়।

এই ঘটনার পরই বুধবার রাতে জেলা কালেক্টর শ্রাবণ কুমার জাটাবথকে বদলি এবং পুলিশ সুপার সময় সিং মীনাকে বরখাস্ত করেছে তামিলনাড়ু সরকার। এরপর এম এস প্রশান্তকে নতুন জেলা কালেক্টর এবং রজত চতুর্বেদীকে নতুন পুলিশ সুপার হিসেবে নিয়োগ করা হয়েছে।