Murder: প্রেমিকের ডাকে বেরিয়েছিলেন প্রেমিকা, বারুইপুরে দু দিন পর দেহ ভেসে উঠল পুকুরে!

অর্পণ মণ্ডল, বারুইপুর: প্রেমিকাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে খুন করার অভিযোগ উঠল প্রেমিকের বিরুদ্ধে। নৃশংস এই ঘটনা ঘটেছে বারুইপুর থানা এলাকায়। দু দিন নিখোঁজ থাকার পর বাড়ির কাছাকাছি একটি জলাশয় থেকে দেহ ভাসতে দেখা যায়। পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ এসে দেহ উদ্ধার করে। এই ঘটনায় বারুইপুর থানায় ধর্ষণ করে খুনের অভিযোগ দায়ের পরিবারের। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ইতিমধ্যে প্রেমিক সহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, নিবত তরুণীর সঙ্গে ফেসবুকে আলাপ হয় অভিযুক্ত অজয় মণ্ডল নামে ওই যুবকের৷ অজয়ের বাড়ি বারুইপুরের মদনপুরে। নির্যাতিতার পরিবার নরেন্দ্রপুর থানা এলাকায় থাকত। অভিযুক্তের বাড়ির কাছাকাছি নির্যাতিতার মামাবাড়ি ছিল।

আরও পড়ুন: ১০ মাসে ঝরল ২৩ কেজি! জিম, কঠিন ডায়েট ছাড়াই কীভাবে করে দেখালেন গুজরাতের ব্যবসায়ী?

অভিযোগ, শুক্রবার রাত ৮টা নাগাদ ওই তরুণীকে বাড়ি থেকে ফোন করে ডেকে নিয়ে যাওয়া হয়। এর পর তাঁকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। অভিযুক্ত অজয়ের বিরুদ্ধে এলাকায় বেশ কিছু অভিযোগও রয়েছে৷। এলাকার মহিলাদের সে কটুক্তি করত বলেও অভিযোগ। ঘটনার প্রায় দু দিন বাদে নির্যাতিতার দেহ উদ্ধার করা হয়। আজ তা ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

পরিবার সুত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে নিখোঁজ হওয়ার পর তার ওই তরুণীর আর কোনও খোঁজ পাওয়া যায়নি। রাত ১১টার পর নির্যাতিতার ফোন বন্ধ হয়ে যায়। এখনও সেই ফোন পাওয়া যায়নি। রবিবার সকালে দেহ উদ্ধার হয়। পরিবার সুত্রে জানা গিয়েছে, ১ জুন দিদিমার সঙ্গে মামাবাড়িতে এসেছিল ওই তরুণী। সেই থেকে মামাবাড়িতেই ছিলেন তিনি।